1. sm.khakon@gmail.com : bkantho :
লন্ডনের রাস্তায় রাজকীয় ঘোড়ার আক্রমনে সেনা সদস্যসহ আহত ৫ - বাংলা কণ্ঠ নিউজ
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

লন্ডনের রাস্তায় রাজকীয় ঘোড়ার আক্রমনে সেনা সদস্যসহ আহত ৫

মতিয়ার চৌধুরী, লন্ডন
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

হঠাৎ করে একটি  রাজকীয়  ঘোড়ার  অস্বাভাবিক আচরণে আতংক ছড়িয়ে পড়ে সমগ্র লন্ডন শহরে। ব্রিটিশ রাজকীয় সেনাবাহিনীর হাউসহোল্ড ক্যাভালরির বেশ কয়েকটি ঘোড়া হঠাৎ করে  লন্ডন শহরের রাস্তায় পাগলের মতো ছুটাছুটি করতে থাকে। উন্মাদ ঘোড়াগুলোর পদচারণে আহত হয়েছেন অন্তত পাঁচজন। ক্ষতিগ্রস্ত হয়েছে একটি পর্যটকবাহী বাসসহ বেশ কয়েকটি গাড়ি।  গেল বুধবার স্থানীয় সময় সকালে লন্ডনের হোয়াইট হল এলাকায় প্রতিদিনের মতো সকালের অনুশীলনের জন্য ঘোড়াগুলোকে নিয়ে যাচ্ছিলেন হাউসহোল্ড  ক্যাভালরির সদস্যরা।

কিন্তু এর মধ্যে কয়েকটি ঘোড়া তাদের আরোহী সেনাদের ফেলে দিয়ে উদভ্রান্তের  মতো ছুটতে থাকে। ঘোড়াগুলোর মধ্যে একটিকে রক্তাক্ত অবস্থায়ও দেখা গেছে।লন্ডনের ভিক্টোরিয়ার বাকিংহাম প্যালেস রোডের ক্লারমন্ট হোটেলের বাইরে একটি ঘোড়া ভয়ংকর গতিতে একটি গাড়িতে ধাক্কা দেয়। এতে অন্তত একজন সেন্য সদস্য আহত হন। আহত হন একজন পথচারীও।

পুলিশ আরও জানিয়েছে, ঘোড়াগুলোকে বেশ কয়েক ঘণ্টা পর লন্ডনের হাইড পার্ক এলাকার ব্যারাক থেকে প্রায় পাঁচ মাইল দূরের একটি জায়গা থেকে আটক করা হয়। ব্রিটিশ আর্মিও বিষয়টি নিশ্চিত করেছে।লন্ডনের অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে, তারা বিভিন্ন স্থান থেকে পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। লন্ডনের বাকিংহাম প্যালেস রোড, বেলগ্রেভ স্কয়ার, চ্যান্সারি লেন ও ফ্লিট স্ট্রিট মোড় থেকে ঘোড়াগুলোর কারণে আহত লোকদের উদ্ধার করা হয়। ওয়েস্ট মিনিস্টার পুলিশ জানিয়েছে, হাউসহোল্ড ক্যাভালরির মোট পাঁচটি ঘোড়া নিয়ন্ত্রণহারা হয়েছিল।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD