1. sm.khakon@gmail.com : bkantho :
বানিয়াচংয়ে ২ ভিক্ষুকের ঘর ভেঙে দিল দখলবাজরা,দেখার কেউ নেই - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

বানিয়াচংয়ে ২ ভিক্ষুকের ঘর ভেঙে দিল দখলবাজরা,দেখার কেউ নেই

জীবন আহমেদ লিটন, বানিয়াচং (হবিগঞ্জ)
  • শনিবার, ৪ মে, ২০২৪
  • ৬৪ বার পড়া হয়েছে

বানিয়াচং উপজেলার ২ নং উত্তর পশ্চিম ইউনিয়নের চানপাড়া গ্রামের বাসিন্দা ভিক্ষুক আপন ২ ভাই বোনের মাথা গোজার ঠাঁই বসত ঘরটি দখলের উদ্দেশ্যে হেমার দিয়ে ভেঙে গুড়িযে দিয়েছে প্রতিবেশী মকবুল হাজী, মঞ্জুর হোসেন, হুসাইন ও তাদের লোকজন।

ঘটনার ৫ দিন পর শনিবার (৪ মে) খবর পেয়ে সরজমিনে গিয়ে দেখা যায় গ্রামের আ: রব ও ষাটোর্ধ্ব বৃদ্ধা আনোয়ারা ভেঙে পড়া ঘরের সামনে খোলা আকাশের নীচে বসবাস করছেন। গত মঙ্গলবার সকাল ১১ টায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। এসময় ভিক্ষুক আনোয়ারাকে পিটিয়ে আহত করা হয়।

ঘটনাটি ঘটিয়েছেন গ্রামের মকবুল হাজীর পুত্র মঞ্জুর আহমেদ, নাতি হুসাইন,শামীম, রকিব, তৈয়ব আলীর পুত্র লালন, ছেলামত আলীর পুত্র আলাল, সামছু চৌধুরীর কন্যা আউলিয়া, আলাল মিয়ার কন্যা করুনাসহ আরও অনেকে।

স্থানীয়রা জানান, আ: রব ও আনোয়ারা বেগম তাদের পৈত্রিক ভিটা তোপখানা মৌজার ১৪ নং দাগের ১৩ শতক ভুমিতে বসবাস করছেন। সম্প্রতি হুসাইন আহমেদরে পুত্র মঞ্জুর আহমেদ জাল কাগজের মাধ্যমে তার জায়গাটি দলিল করে নেন। খবর পেযে আঃ রব আদালতে মামলা দিলে আদালত হুসাইনকে ওই ভুমিতে প্রবেশে নিষেধাজ্ঞা দেন। কিন্ত আদালতে আদেশ অমান্য করে হুসাইন ও তার লোকজন দেশীয় অস্ত্র ও হেমার নিয়ে আনোয়ারা বেগমের ওপর হামলা করে তাড়িয়ে দিয়ে পাকা পিলারের ঘরটি হেমার ও অন্যান্য যন্ত্রের সাহায্যে গত মঙ্গলবার ভেঙে গুড়িয়ে দেয়।

ভিক্ষুক আ: রব জানান, তার ঘর ভাঙার পর পুলিশের এস আই সামছুল আরেফীন হুসাইনকে ধরে নিয়ে যান, পরে পুনরায় ঘর তৈরী করে দেওয়ার শর্তে তাকে ছেড়ে দেয় পুলিশ। কিন্ত ঘটনার ৫ দিন পরও তার ঘর মেরামত করে দেওয়া হয়নি। উল্টো আমাদেরকে মেরে ফেলার হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। তিনি জানান, টাকা পয়সা না থাকায় মামলাও করতে পারছেন না।

এস আই সামছুল আরেফিন জানান, এ ঘটনায় ২ ভিক্ষুক লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD