1. sm.khakon@gmail.com : bkantho :
নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর সাংবাদিকদের সাথে মত বিনিময় - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর সাংবাদিকদের সাথে মত বিনিময়

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় করেছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী।
২২ এপ্রিল সোমবার বিকালে উপজেলা শহরের নাইস বেঙ্গল চাইনিজ রেস্টুরেন্টে  এ পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম,এ আহমদ আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: সেলিম তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন,দৈনিক সময় সম্পাদক মোঃ আলা উদ্দিন,
নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, সাইফুল জাহান চৌধুরী, এটি এম সালাম, সাউত্তম কুমার পাল হিমেল,সাবেক সাধারণ সম্পাদক এম,এ বাছিত,মোঃ আলমগীর মিয়া, সলিল বরণ দাশ, সাবেক সহ সভাপতি এম মুুজিবুর রহমান, বর্তমান সহ-সভাপতি এম এ মুহিত, নির্বাহী সদস্য শাহ সুলতান আহমদ, হাবিবুর রহমান চৌধুরী শামীম, সাধারণ সদস্য মুরাদ আহমদ, আকিকুর রহমান সেলিম,মুহিবুর রহমান, মোঃ আবু তালেব, মোঃ ছাদিকুল ইসলাম, মোঃ ছনি চৌধুরী,সাংবাদিক অঞ্জন রায়, সাগর আহমদ,হাসান চৌধুরী,স্বপন রবি দাশ প্রমূখ।
এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান উদ্দিন চৌধুরী বলেন, যে কোনো সমস্যা সমাধানে আমি বিশ্বাসী। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে।
তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন। তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন স্বরুপ। তাই উপজেলার উন্নয়ন কর্মকান্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি নবীগঞ্জ উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD