1. sm.khakon@gmail.com : bkantho :
নবীগঞ্জে সাড়ে ৩ কেজি গাজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

নবীগঞ্জে সাড়ে ৩ কেজি গাজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ (হবিগঞ্জ)
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার পড়া হয়েছে
নবীগঞ্জে সাড়ে ৩ কেজি গাজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জের নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬ শত গাজাঁসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। শনিবার (২০এপ্রিল) সকালে  নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর টোলপ্লাজা সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কে সিলেটগামী হবিগঞ্জ সিলেট এক্সেপ্রেস বাসে  যাত্রীবেশে যাওয়ার পথে তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯ (ক) ধারার মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃতরা আসামীরা হলো, আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের রাহেলা মধ্যপাড়া গ্রামের উসমান গণির পুত্র মোঃ জুলকাছ মিয়া (৪০), সৌলরী (মনিপুর) গ্রামের উসমান মিয়ার পুত্র মোঃ ইসমাইল মিয়া (৩৫), কে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলীর দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ সোহাগ ফকির সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালান করে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলী বলেন, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীদের হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD