1. sm.khakon@gmail.com : bkantho :
রেষ্টুরেন্ট কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় বিসিএ-এর উদ্যোগে এনএইচএস-এর ‘টকিং থেরাপি‘ সার্ভিস - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

রেষ্টুরেন্ট কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় বিসিএ-এর উদ্যোগে এনএইচএস-এর ‘টকিং থেরাপি‘ সার্ভিস

মতিয়ার চৌধুরী, লন্ডন
  • সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে
রেষ্টুরেন্ট কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় বিসিএ-এর উদ্যোগে এনএইচএস-এর ‘টকিং থেরাপি‘ সার্ভিস

গ্রেটব্রিটেনে কারিশিল্পে ব্রিটিশ-বাংলাদেশীদের প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ ক্যাটারারর্স এ্যাসোসিয়েশন (বিসিএ) এর উদ্যোগে এই প্রথম বারের মতো রেষ্টুরেন্ট সেক্টরে কর্মরতদের জন্য এনএইচএস-এর মানষিক স্বাস্থ্যসেবার  এওয়ারনেস ক্যাম্পেইন বা ‘‘টকিং থেরাপিস (Talking Therapies) সার্ভিস সম্পর্কে এই ইন্ডাষ্ট্রিতে কর্মরতদের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে উদ্যোগ গ্রহন করেছে।

এউপলক্ষ্যে গেল ২৮ মার্চ পূর্বলন্ডনের ইম্প্রেশন ইভেন্ট হলে সংবাদ সম্মেলন ও ইফতার মাহফিলের আয়োজন করে বিসিএ।   এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  (বাংলাদেশে নিযুক্ত)  ব্রিটিশ প্রধানমন্ত্রীর  আন্তর্জাতিক বানিজ্য দূত টমহ্যান্ট এমপি।

গ্রেটার লন্ডনের (জিএলএ) ডেপুটি মেয়র  হাওয়ার ডোভার, নিউহ্যাম কাউন্সিরেল চেয়ার (স্পীকার) কাউন্সিলার রহিমা রহমান, রেডব্রিজ কাউন্সিলের মেয়র কাউন্সিলার জোৎস্না ইসলাম, গিলফোর্ড কাউন্সিলের মেয়র কাউন্সিলার মাসুক মিয়া, এনএইচএন-এ কর্মরত থেরাপিষ্ট আশনূর নানজি, মোনালিসা ফেরদৌস, বিসিএর সাবে প্রেসিডেন্ট নূরুর রহমান পাশা খন্দকার এমবই, লন্ডনবাংলা প্রেসক্লাবের সাবেক প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা, ব্রিটেনে বাংলাদেশী কমিউনিটির প্রবীণ নেতা অধ্যাপক শাহগীর বখত ফারুক, শেখ আলিওর ওবিই।

বিসিএর প্রেসিডেন্ট অলি খান এমবিই ও সেক্রেটারী মিঠু চৌধুরী সংবাদ সম্মেলনে তাদের পরিকল্পনা ও বিসিএ-এর অবদান অর্জন সম্পর্কে তুলে ধরেন। সংবাদ সম্মেলনে বলা হয় এই সেক্টরে কর্মরতদের  মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই আয়োজন। তারা এনএইচএসকে পাশে দাড়ানোর জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD