1. sm.khakon@gmail.com : bkantho :
সিরাজগঞ্জে দিনব্যাপী নানা কর্মসূচীতে জেলা বিএনপির শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

সিরাজগঞ্জে দিনব্যাপী নানা কর্মসূচীতে জেলা বিএনপির শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

হারুন অর রশিদ খান হাসান, (সিরাজগঞ্জ)
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে
২১ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সিরাজগঞ্জ জেলা বিএনপি দিনব্যাপী কর্মসূচি পালন করেছে। প্রথম প্রহরে ভোর সাড়ে ৬টায় ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরন এবং কালো পতাকা উত্তোলন করা হয়।
সকাল ১১টায় ইবি রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। সকাল সাড়ে ১১টায় ইবি রোডস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু’র নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
বাদ মাগরিব ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।
বক্তব্য রাখেন,সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, শ্রী অমর কৃষ্ণ দাস, খ.ম রকিবুল হাসান রতন, সিনিয়র যুগ্ম সম্পাদক ভিপি শামীম খান, যুগ্ম সম্পাদক নুর কায়েম সবুজ, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম, প্রচার সম্পাদক আলমগীর হোসেন জুয়েল, সদর উপজেলা বিএনপির সভাপতি সরকার মোঃ রফিকুল ইসলাম, শহর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক রেজাউল জোয়ার্দার, জিয়া পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার আহবায়ক অধ্যাপক আবু হাসিম তালুকদার,বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও জেলা যুব দলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, জেলা মহিলা দলের সাধারন সম্পাদক এলেমা বেগম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল কায়েস, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ প্রমুখ।
পরিচালনা করেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন। এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক লিয়াকত আলী খান, দফতর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ, শহর বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া সেলিম, জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা দলের সভাপতি সাবিনা ইয়াসমিন হাসি, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন রাজেশ, সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মোহাম্মদ আলী স্বপন,দেলোয়ার চৌধুরী মিঠু, সহ-দফতর সম্পাদক সাংবাদিক শেখ মোঃ এনামুল হক, রায়গঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ শামসুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান তারেক, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার শিপু,
রেজাউল করিম কারেন্ট, রায়গঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস মন্ডল, অস্ট্রেলিয়া বিএনপির সাংগঠনিক সম্পাদক রাকিবুল করিম মিঞা অপু,জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মিলন হক রঞ্জু,সিনিয়র যুগ্ম আহবায়ক আহসান হাবীব উজ্জ্বল, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ময়নুল হোসেন, জেলা ছাত্র দলের সিনিয়র সহ-সভাপতি কায়সার পারভেজ কাজল, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমনসহ জেলা বিএনপি, সদর উপজেলা বিএনপি, শহর বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD