1. sm.khakon@gmail.com : bkantho :
বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত - বাংলা কণ্ঠ নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ প্রতিনিধি
  • শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত
বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত। ছবিঃ বাংলা কণ্ঠ

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ সেপ্টেম্বর শনিবার সকালে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ডাঃ শামীমা আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি ও ব্যবস্থাপনা কমিটির সদস্য এস এম খোকন, ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, ব্যবস্থাপনা কমিটির সদস্য গোলাম কিবরিয়া লিলু, কাজল চ্যাটার্জি, মোঃ মুত্তাকিন বিশ্বাস, ডাঃ আব্দুল্লা আল মুক্তাদির প্রমুখ। এছাড়া সাংসদ আব্দুল মজিদ খানের পিএস সেলিম উদ্দিনসহ ডাক্তার ও ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে সাংসদ আব্দুল মজিদ খান দ্রুত সময়েয়ের মধ্যে হাসপাতাল বেষ্টিত সীমানা প্রাচীর নির্মাণের লক্ষ্যে দ্রুত হাসপাতালের সীমানা নির্ধারণ করতে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি আহবান রাখেন। এছাড়া হাসাপাতালের দুইটি পয়েন্টে আরো দুটি গভীর নলকূপ স্থাপন করে দেয়ার আশ্বাস দেন। সার্জারি বিভাগের ডাক্তার না থাকায় সভা চলাকালীন সময়ে তিনি মোবাইলে সিভিল সার্জনের সাথে কথা বলে সমস্যা সমাধানের চেষ্টা করেন।

এছাড়া বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নের লোকজনের স্বাস্থ্য সেবার জন্য স্থাপিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ নার্সসহ সকলকে আরো যত্নবান হয়ে কাজ করার জন্য তিনি তাগিদ দেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD