1. sm.khakon@gmail.com : bkantho :
বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ প্রতিনিধি
  • বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বানিয়াচংয়ে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহেনারা আক্তার বিউটি ও আশরাফ হোসেন খান সুমন, পল্লীবিদ্যুতের ডিজিএম আব্দুল্লা আল মাসুদ, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, অধ্যক্ষ স্বপন কুমার দাশ, দুপ্রক বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বিপুল ভূষন রায়, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, আনোয়ার হোসেন, আরফান উদ্দিন, মঞ্জু কুমার দাশ, ফরিদ আহমদ, এরশাদ আলী, মাসুদ কোরানী মক্কী, হাফেজ মোঃ শামরুল ইসলাম, আহাদ মিয়া, জয় কুমার দাশ, সাদিকুর রহমান, সাবেক চেয়ারম্যান রেখাছ মিয়া, কমিউনিটি নেতা কাজল চ্যাটার্জী প্রমুখ। এছাড়া আইন-শৃঙ্খলা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান বলেছেন, বানিয়াচং-হবিগঞ্জ ও বানিয়াচং-নবিগঞ্জ সড়কে সিএনজি ড্রাইভারদের অরাজকতা দিনদিন বেড়েই চলেছে। নির্ধারণের চেয়ে বেশী বাড়া আদায় করা ছাড়াও তারা যাত্রী সাধারণের সাথে খারাপ আচরণ করছে।

ফলে এসব সড়কে চলাচলকারী লোকজন প্রতিনিয়ত দূর্ভোগ পোহাতে হচ্ছে। এছাড়া উপজেলা সদরে চলাচলকারী সকল টমটম ও মিশুকদের ভাড়া নির্ধারন করা না থাকায় ইচ্ছে মত ভাড়া আদায় করছে তারা। দ্রুত উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে সিএিনজি ও টমটম মিশুকের মালিক সমিতির নেতৃবেৃন্দকে সাথে বৈঠকের মাধ্যমে এসমস্যা সমাধান করার হবে বলে তিনি আশ^াস প্রদান করেছেন। তিনি বানিয়াচংকে,দাঙ্গা,মাদক, চুরি, ডাকাতিসহ সকল প্রকার অপরাধ মুক্ত রাখতে জনপ্রতিনিধিদের দলমতের উর্ধে থেকে কাজ করার আহবান জানিয়েছেন।

সভাপতির বক্তব্যে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান বলেছেন, শিগ্রই বিআরটিএর লোকজনকে সাথে নিয়ে প্রতিটি সড়কে কাগজপত্র বিহীন সিএনজি ও ড্রাইভারদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহনকরা হবে। এছাড়া বর্ষামৌসুমে বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যু রোধে গ্রামাঞ্চলে নৌকার উপড়ে বাঁশদিয়ে সামিয়ানা না টানানোর নির্দেশানা প্রদানের পাশাপাশি মাদক ও সকল প্রকার অপরাধ রোধে সার্বক্ষনিক মোবাইলে তথ্য দেয়ার আহবান জানান তিনি।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD