1. sm.khakon@gmail.com : bkantho :
হবিগঞ্জ জেলায় প্রথম সাংবাদিক হিসাবে সাইফুল জাহান চৌধুরী ভাইস চেয়ারম্যান নির্বাচিত - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

হবিগঞ্জ জেলায় প্রথম সাংবাদিক হিসাবে সাইফুল জাহান চৌধুরী ভাইস চেয়ারম্যান নির্বাচিত

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ)
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

জেলায প্রথম সাংবাদিক হিসাবে প্রায় ৪০ হাজার ভোট পেয়ে  ভাইস চেয়ারম্যান  নির্বাচিত হলেন দৈনিক ইত্তেফাকের নবীগঞ্জ প্রতিনিধি ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সাইফুল জাহান চৌধুরী। তিনি এর আগে বিপুল ভোটে নবীগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এবারের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ  উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ০৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তাঁদের মধ্যে একমাত্র সাংবাদ কর্মী হিসাবে প্রার্থী ছিলেন মোঃ সাইফুল জাহান চৌধুরী । নির্বাচনে তিনি তালা প্রতীক নিয়ে ৩৯ হাজার ৭৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ সিদ্দিকুর রহমান চৌধুরী বই প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার ৪৪১ ভোট। এ ছাড়া অন্য ছয় প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান এডঃ গতি গোবিন্দ দাশ মাইক প্রতীক নিয়ে মাত্র ১৮ হাজার ৩৮ ভোট পান। হিসাব অনুযায়ী,  মোঃ সাইফুল জাহান চৌধুরী  প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ২১ হাজার ৩১৯ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।

জে,কে উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নবীগঞ্জ  শহরের চরগাঁও পৌর এলাকার বাসিন্দা আব্দুল মতিন চৌধুরীর ০২ সন্তান মোঃ সাইফুল জাহান চৌধুরী। তিনি দীর্ঘ দুই  যুগ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করছেন। বর্তমানে তিনি জাতীয় দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়াও তিনি নবীগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

ভোটে জয় লাভের পর মোঃ সাইফুল জাহান চৌধুরী  জানিয়েছেন,গণমাধ্যম কর্মী হিসাবে নির্বাচীত হওয়ায় আমি নিজেকে গর্বিত মনে করছি। সমাজ থেকে সবধরনের  বৈষম্য দূর করে গরিব-মেহনতি মানুষের পাশে থেকে আগে যেমন কলম সৈনিক হিসাবে কাজ করেছি তেমনি জনসাধারনের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করাই তাঁর লক্ষ্য। তিনি বলেন, মানুষের সেবা করার যে মনোভাব নিয়ে তিনি এগিয়ে চলেছেন এই বিজয় তারই ফল।তাঁর এই বিজয় নবীগঞ্জের গণ মাধ্যম কর্মীরা সাথে সাথে সাধারণ মানুষ খুশি। অনেকে তাঁর বাড়িতে ছুটে এসেছেন, মিষ্টিমুখ করিয়ে গেছেন। মুঠোফোনে অভিনন্দন জানাচ্ছেন দূরদূরান্ত থেকে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD