1. sm.khakon@gmail.com : bkantho :
নির্বিঘ্ন ভোটে যাবেন, বিশৃঙ্খলার চেষ্টা হলে কঠোর পদক্ষেপ : নবীগঞ্জে পুলিশ সুপার - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

নির্বিঘ্ন ভোটে যাবেন, বিশৃঙ্খলার চেষ্টা হলে কঠোর পদক্ষেপ : নবীগঞ্জে পুলিশ সুপার

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ)
  • সোমবার, ২০ মে, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

দ্বিতীয় ধাপে আজ মঙ্গলবার অনুষ্ঠিত হচ্ছে নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। চুড়ান্ত প্রস্তুতি শেষে গতকাল আইন শৃঙ্খলায় নিয়োজিত বাহিনির প্রস্তুতি পর্যবেক্ষন করেন হবিগঞ্জের পুলিশ সুপার আকতার হোসেন (বিপিএম) এসময় শহরের জেকে উচ্চ বিদ্যালয় মাঠে প্যারেডগ্রাউন্ড পরিদর্শন ও ব্রিফিং অনুষ্ঠিত হয়। সঞ্চালনা করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলী। প্রধান অতিথির দেয়া বক্তব্যেে জেলা পুলিশের সুপার আক্তার হোসেন বলেন, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য নির্বিঘ্ন ভোটের পরিবেশ নিশ্চিত করতে হবে।

নির্ভয়ে দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে। সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের নির্দেশনার বাহিরে কিছু করা যাবে না। ভোটের পরিবেশ যেন শান্তিপূর্ণ হয় সেদিকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। নির্বাচনের দায়িত্বে নিয়োজিত প্রত্যেক পুলিশ সদস্যকে শতভাগ পেশাদায়িত্বের সাথে কাজ করতে হবে। পুলিশ সুপার বলেন, ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারসহ সবার সাথে সমন্বয় করে কাজ করতে হবে। আমরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সফলভাবে সম্পন্ন করেছি।

এই ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনও সফল করতে হবে। ধারাবাহিকতা বজায় রাখতে হবে। ব্রিফিং ও প্যারেডে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল (প্রশাসন ও অর্থ), নবীগঞ্জ – বাহুবলের ( সার্কেল) এএসপি আবুল খয়েরসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা এবং উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজিত ব্রিফিংয়ে উপজেলার ১১৬ টি কেন্দ্রে নিয়োজিত আইন শৃঙ্খলা বাহিনীকে তাদের দায়িত্ব বন্টন করে দেয়া হয়। প্রতিটি ভোট কেন্দ্রে একজন এসআই ৩ জন পুলিশ সদস্য ও আনসার বাহিনীর ১৮ জন সদস্য দায়িত্ব পালন করবে। এছাড়াও প্রতিটি ইউনিয়নে একজন করে নির্বাহি ম্যাজিস্ট্রিট,বিজিবি ও র্যাবের সমন্বয়ে স্ট্রাইকিংপোর্স ছাড়াও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রিটের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হবে। ২১ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে উপজেলার মোট ভোটার ২ লাখ ৮২ হাজার ৭ শত ১৪ ভোটার রয়েছে ।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD