1. sm.khakon@gmail.com : bkantho :
নবী বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

নবী বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  • শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে
নবী বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালন
“স্মার্ট বাংলাদেশ গড়ি, ভোক্তার স্বার্থে  কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করি” এই শ্লোগানকে সামনে রেখে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে  শুক্রবার(১৫ মার্চ) সকাল ১১টায় “বিশ্ব ভোক্তা অধিকার দিবস” পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে নবীগঞ্জ  উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১১ টায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালী শেষে নবীগঞ্জ  উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম দাস অনুপের  সভাপতিত্বে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় পণ্যের ন্যায্যমূল্য ও গুণগতমান নিশ্চিত করার লক্ষ্যে সরকার ‘ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের যথাযথ বাস্তবায়নের জন্য জনপ্রতিনিধি, ব্যবসায়ী, প্রজাতন্ত্রের কর্মচারী ও জনগণের সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজনের ব্যপারে বক্তারা অভিমত ব্যক্ত করেন। এ সময় দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি,বিভিন্ন রেস্টুরেন্টে স্বাস্থ্যসম্মত খাবার  পরিবেশন,পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য ব্যবসায়ীরা যাতে সচেতন হয় এ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিন দেলোয়ার ,উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ফজলুল হক মনি, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম এ আহমদ আজাদ,সাধারন সম্পাদক মোঃ সেলিম তালুকদার,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল,সহকারী প্রোগ্রামার কাজী মঈনুল ইসলাম প্রমুখ।
অনুষ্টানে  উপস্থিত ছিলেন, উপজেলা মহিলালীগের সভাপতি দিলারা হোসেন,সাধারন সম্পাদক শেখ ছইফা রহমান কাকলী,স্বপন রবি দাস প্রমূখ। সভাশেষে নবীগঞ্জ উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের  মাঝে সরকারীভাবে আর্থিক বৃত্তি প্রদান করা হয়।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD