1. sm.khakon@gmail.com : bkantho :
নবীগঞ্জে আনন্দ নিকেতনের উদ্যোগে জমকালো বসন্তবরন উৎসব - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

নবীগঞ্জে আনন্দ নিকেতনের উদ্যোগে জমকালো বসন্তবরন উৎসব

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  • শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৪ বার পড়া হয়েছে

নবীগঞ্জের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন আনন্দ নিকেতনের উদ্যোগে ১৫ ফেব্রæুয়ারী বৃহস্পতিবার বিকালে শহীদ সাবাজ আলী সড়কস্থ আনন্দ নিকেতন প্রাঙ্গনে বসন্তবরন অনুষ্টানের আয়োজন করা হয়। অনুষ্টানমালার মধ্যে ছিল,সমবেত সঙ্গীত,দলীয় নৃত্য,কবিতা আবৃত্তি,পাপেট শো,বসন্ত বরনের অনুভুতি প্রকাশ।

আনন্দ নিকেতনের সভাপতি দীপংকর ভট্টচার্য্য দেবুলের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক অরুনাভ বনিক পলাশের পরিচালনায় এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, সাবেক মেয়র এনায়েত খান মহিলা কলেজের অধ্যক্ষ তোফাজ্জল ইসলাম চৌধুরী,আনন্দ নিকেতনের উপদেষ্টা ডা: তাপস আচার্য্য,শিক্ষিকা প্রতিমা বনিক,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল,প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: সেলিম তালুকদার,

উপজেলা পল্লী জীবিকায়ন কর্মকর্তা শাকিল আহমদ,আনন্দ নিকেতনের সাবেক সভাপতি তনুজ রায়,কাঞ্চন বনিক,জীবেশ গোপ,সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর বখত চৌধুরী তুহিন,মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক অঞ্জন রায়সহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের লোকজন ও আনন্দ নিকেতনের সদস্যবৃন্দ ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্টানে গহিনপুরের পরিচালক আসাদ ইকবাল সুমনের পরিচালনায় শিশুদের হাস্যরসপূর্ন  পাপেট শোটি ছিল বেশ আনন্দদায়ক।  ব্যতিক্রমধর্র্মী  বসন্তবরন এ অনুষ্টানটি হাসি আনন্দ,কৌতুক ও বসন্তের হাস্যরসে ভরপুর ছিল।

এতে নৃত্যে বিশেষ অবদান রাখায় নৃত্য প্রশিক্ষক প্রবীর শীল, জাতীয় শিশু পুরস্কার ২০২১ শাস্ত্রীয় নৃত্য(ভরতনাট্যম) এ সারাশেষে প্রথমস্থান অধিকার করায় স্বস্তিকা ভৌমিক এবং জাতীয় শিশু পুরস্কার ২০২২ সৃজনশীল ও লোকনৃত্যে জয় ঘোষ সারাদেশে প্রথমস্থান অধিকার করায় আনন্দ নিকেতনের পক্ষ থেকে তাদেরকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD