1. sm.khakon@gmail.com : bkantho :
দূর্গাপূজায় আইন শৃঙ্খলার অবনতি ঘটলেই কঠোর আইনানুগ ব্যবস্থাঃ পুলিশ সুপার এস এম মুরাদ আলি - বাংলা কণ্ঠ নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

দূর্গাপূজায় আইন শৃঙ্খলার অবনতি ঘটলেই কঠোর আইনানুগ ব্যবস্থাঃ পুলিশ সুপার এস এম মুরাদ আলি

হবিগঞ্জ প্রতিনিধি
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে
দূর্গাপূজায় আইন শৃঙ্খলার অবনতি ঘটলেই কঠোর আইনানুগ ব্যবস্থাঃ পুলিশ সুপার এস এম মুরাদ আলি
পুলিশ সুপার এস এম মুরাদ আলি প্রধান অতিথির বক্তব্য রাখছেন। ছবিঃ বাংলা কণ্ঠ

প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জের পুলিশসুপার এস এম মুরাদ আলি বলেছেন, হোক হিন্দু কিংবা মুসলমান দূর্গাপূজায় আইনশৃঙ্খলার অবনতি ঘটালেই কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। আইনশৃঙ্খলা বিগ্নকারী অপরাধী যেই হোক না কেন কাউকেই কোন ধরনের ছাড় দেয়া হবে না। মদ খেয়ে পূজামন্ডবের আইনশৃঙ্খলা অবনতি করলে তাকে ও কোন ধরনের ছাড় দেবেনা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তাই সম্প্রীতি বজায় রেখে ধর্ম পালন করুন।

কারো ধর্মকে হেয় প্রতিপন্ন করে কোন ধরনের অশ্লিলতা ও উচ্চ স্বরে মাইকে গান বাজানো যাবে না। যেকোন সমস্যায় সংশ্লিষ্ট থানায় কর্মরত অফিসার ইনচার্জকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে।

২৪ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ ঘটিকায় বানিয়াচং থানা চত্তরে আয়োজিত আসন্ন শ্রী শ্রী শারদীয় দূর্গাপূজা ২০২২ উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেবের সভাপতিত্বে ও এসআই সামছুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে, বীরমুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়া, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, আনুয়ার হোসেন, এরশাদ আলী, বানিয়াচং আইডিয়েল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ, দুপ্রক এর বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বিপুল ভূষন রায়, মাদব চন্দ্র দেব, কাজল চ্যাটার্জী, স্বজল গোপসহ উপজেলার উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন কমিটির পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকবুন্দ। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, বিভিন্ন পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD