1. sm.khakon@gmail.com : bkantho :
বানিয়াচংয়ে বীর মুক্তিযোদ্ধা আমির খানকে প্রেসক্লাবের সংবর্ধনা - বাংলা কণ্ঠ নিউজ
September 29, 2022, 8:52 pm

বানিয়াচংয়ে বীর মুক্তিযোদ্ধা আমির খানকে প্রেসক্লাবের সংবর্ধনা

হবিগঞ্জ প্রতিনিধি
  • শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২
বানিয়াচংয়ে বীর মুক্তিযোদ্ধা আমির খানকে প্রেসক্লাবের সংবর্ধনা
বানিয়াচংয়ে বীর মুক্তিযোদ্ধা আমির খানকে প্রেসক্লাবের সংবর্ধনা। ছবিঃ বাংলা কণ্ঠ

মুক্তিযুদ্ধে অনন্য অবদানের জন্য হবিগঞ্জের বানিয়াচংয়ে বীর মুক্তিযোদ্ধা মোঃ আমির খানকে বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৬ সেপ্টেম্বর শুক্রবার রাত ৯ ঘটিকায় বানিয়াচং উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক কামরুল হাসান কাজলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি লন্ডন প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মোঃ আমির খান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা ও জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ইস্পাহানী, যুগ্ম-সম্পাদক মখলিছুর রহমান বাচ্চু, ইয়াসিন আরাফাত মিল্টন, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম নাসিম, অর্থ সম্পাদক উমর ফারুক শাবুল, প্রচার সম্পাদক এস এম খলিলুর রহমার রাজু, সদস্য শেখ যোবায়ের আহমদ, মাওলানা ইমরান আহমদ, তফসির মিয়া প্রমুখ।

এছাড়া প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় প্রেসক্লাবের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা মোঃ আমির খানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

পরে বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম হাফেজ সিদ্দিক আহমদ, সংবর্ধিত ব্যক্তি, সকল সদস্য ও তাদের পরিবার বর্গের জন্য মোনাজাত পরিচালনা করেন মুফতি মাওলানা আতাউর রহমান।

Print Friendly, PDF & Email

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD