1. sm.khakon@gmail.com : bkantho :
শাল্লায় মিনা দিবস উদযাপন - বাংলা কণ্ঠ নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

শাল্লায় মিনা দিবস উদযাপন

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  • শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে
শাল্লায় মিনা দিবস উদযাপন

নিরাপদ ও আনন্দময় পরিবেশে মানসম্মত শিক্ষা’কে প্রতিপাদ্য করে “প্রতিদিন স্কুল যাই, লেখা পড়ায় বিভেদ নাই, স্বাস্থ্য বিধি মানবো, কোভিডমুক্ত থাকবো, আনন্দ নিয়ে পড়বো, সুন্দর ভবিষ্যৎ গড়বো” এরূপ ইত্যাদি শ্লোগানের
মাধ্যমে সুনামগঞ্জের শাল্লা মিনা দিবস উদযাপন করা হয়।

মিনা দিবস উপলক্ষে শনিবার ২ সেপ্টেম্বর বেলা ১১টায় উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, উপজেলা ভাইস চেয়ারম্যান ও এলাকার সুশীল প্রতিনিধিগণ এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করেন। র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিশিষ্ট শিল্পী ও কর্টুানষ্ট মোস্তফা মনোয়ারের চিত্রায়িত মিনা চরিত্রের উপর ‘গল্প বলার
আসর’ নামের আলোচনা সভায় মিলিত হন।

আলোচনা সভায় সহকারী শিক্ষক চম্পা রাণী তালুকদারের পরিচলনায় ও উপজেলা শিক্ষা অফিসার তাপশ চন্দ্র রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব, বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. দিপু রঞ্জন দাস, সহকারী উপজেলা শিক্ষা অফিসার আবু রায়হান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ মোঃ সর্দার ফজলুল করিম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত আলোচনা সভায় সহকারী উপজেলা শিক্ষা অফিসার আবু রায়হানের শুভেচ্ছা বক্তব্যের পরেই মিনা চরিত্রের উপর শিক্ষা, স্বাস্থ্য, বাল্যবিবাহ রোধসহ বিভিন্ন শিক্ষণীয় গল্প উপস্থাপন করেন প্রধান শিক্ষক মনোজ কান্তি সরকার,নিউটন তালুকাদার, সুব্রত দাস খোকন, সহকারী শিক্ষক লিংকন রায় প্রমূখ।

তাছাড়া উক্ত আলোচনা ও গল্প বলা শেষে সভাপতি, প্রধান অথিতি ও বিশেষ অতিথিবৃন্দ নির্বাচিত উপজেলার শ্রেষ্ট শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মননা স্মারক তুলে দেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD