1. sm.khakon@gmail.com : bkantho :
অপূর্বের ‘অপরিচিতা’ তিশা! - বাংলা কণ্ঠ নিউজ
February 4, 2023, 3:22 am

অপূর্বের ‘অপরিচিতা’ তিশা!

Reporter Name

সঙ্গীতপ্রেমী শুভ পড়াশোনা শেষে গানকেই পেশা করে নেবেন বলে ঠিক করেন। একদিন বিকেলে হঠাৎ রাস্তায় স্কুটি চালিয়ে যাওয়া বৃষ্টি নামের একটি মেয়েকে দেখে চোখ আটকে যায় তার।
ঠিক তখনই স্কুটির পেছনে রাখা হেলমেটটি পড়ে যাওয়ার সূত্র ধরে সেই অপরিচিতা মেয়েটির সঙ্গে পরিচয় হয় শুভর। সেখান থেকে তাদের পরিচয় ক্রমশ বন্ধুত্বের দিকে এগোয় এবং শুভ বুঝতে পারে তার জীবনে সোনালী রোদ্দুর চলে এসেছে। বন্ধুত্ব গাঢ় হওয়ার কালে বৃষ্টি মনে পুষে রাখা কিছু ইচ্ছের কথা জানতে পারেন শুভ।
পরদিন থেকে বৃষ্টির সব ইচ্ছেগুলোকে আপন করে নিয়ে তা একে একে পূরণের জন্য নানান পরিকল্পনা করতে থাকে এ তরুণ। আস্তে আস্তে দু’জনের সম্পর্ক আরও নিবিড় হয়। ভালোবেসে ফেলেন একে অপরকে!
এমনই রোমান্টিক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘অপরিচিতা তুমি’। রিফাত আদনান পাপনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন নাজমুল রনি। এতে শুভ চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও বৃষ্টি চরিত্রে তাসনুভা তিশা। এছাড়াও অভিনয় করেছেন পীরজাদা শহীদুল হারুন, সিয়াম সহ প্রমুখ।
নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘অপরিচিতা তুমি’ সমসাময়িক একটি গল্প। রনির সাথে আগেও কাজ করেছি। সে বেশ যত্ন নিয়ে কাজটি করেছে। দর্শকদের নাটকটি ভালো লাগবে।
তিশা বলেন, নাটকের গল্পটি অনেক সুন্দর। অপূর্ব ভাইয়ার সঙ্গে অভিনয়ের প্রতিটি মুহূর্ত দারুণ উপভোগ করেছি। আশাকরি দর্শক উপভোগ করবেন।
ফ্যাক্টর থ্রী সলিউশনসের ব্যানারে ‘অপরিচিতা তুমি’ নাটকটি আগামী ২২ নভেম্বর রাত ১০টায় এশিয়ান টিভিতে প্রচার হবে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD