1. sm.khakon@gmail.com : bkantho :
লন্ডনে নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গেনাইজেশন ইউকে‘র ইফতার - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

লন্ডনে নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গেনাইজেশন ইউকে‘র ইফতার

মতিয়ার চৌধুরী, লন্ডন
  • বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১৪০ বার পড়া হয়েছে
লন্ডনে নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গেনাইজেশন ইউকে‘র ইফতার

নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গেনাইজেশন  ইউকে‘র দশম  বর্ষপূর্তিতে   গেল ২৫মার্চ সোমবার  পূর্ব লন্ডনের একটি রেষ্টুরেন্টে  আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি আব্দুল হালিম চৌধুরীর সভাপতিত্বে ও সেক্রেটারী আবু তালিম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের প্রেসিডেন্ট ব্যরিষ্টার আতাউর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সদ্য সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক গবেষক মতিয়ার চৌধুরী,   অইনজীবি মোহাম্মদ আখনজি, ও ব্যারিষ্টার মাহমুদুল হক।

সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনা ও তাদের অবদান অর্জন নিয়ে আলোচনায় অংশ নেন সংগঠনের কোষাধ্যক্ষ আব্দুল মোহিত, সিনিয়র ভাইস চেয়ারম্যান কামরুল হাসান চৌধুরী,  ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান, ফারছু মিয়া, বাবুল আহমদ চৌধুরী, হুমায়ুন আহমদ প্রমুখ।

এছাড়া অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের সাইথ ইষ্ট রিজিওনের চেয়ারম্যান, সেক্রেটারী, এখলাছুর রহমান পাক্কু , মহিব উদ্দিন, ফরাস মিয়া, মুহিবুর রহমান, শাহান খান, শাহাব উদ্দিন, আব্দুস সাত্তার, শাহজাহান মিয়া, সাদ উদ্দিন

ফজর উদ্দিন প্রমুখ।  সংগঠনের সম্বৃদ্ধি ও দেশ জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন মোহাম্মদ নূরুল ইসলাম।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD