1. sm.khakon@gmail.com : bkantho :
মসজিদ নির্মাণ শেষে এতিমখানা বানাবেন আহমেদ শরীফ - বাংলা কণ্ঠ নিউজ
September 29, 2022, 9:35 pm

মসজিদ নির্মাণ শেষে এতিমখানা বানাবেন আহমেদ শরীফ

বাংলা কণ্ঠ ডেস্কঃ
  • মঙ্গলবার, আগস্ট ৩০, ২০২২
মসজিদ নির্মাণ শেষে এতিমখানা বানাবেন আহমেদ শরীফ
মসজিদ নির্মাণ শেষে এতিমখানা বানাবেন আহমেদ শরীফ। ছবিঃ সংগৃহীত

প্রতিটি মুসলিমই চান তার শেষ জীবনটা সুন্দর হোক। এক সময়ের দাপুটে অভিনেতা আহমেদ শরীফও তার ব্যতিক্রম নন। তাইতো জীবনের পড়ন্ত বেলায় দারুণ এক সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আহমেদ শরীফ জানিয়েছেন, নিজের গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণ করছেন তিনি। শুধু তাই নয়; মসজিদের নির্মাণকাজ শেষ হলে এতিমখানাও বানাবেন একসময়ের জনপ্রিয় এ অভিনেতা।

শনিবার এক ফেসবুক পোস্টে অভিনেতা আহমেদ শরীফ জানান, ওই মসজিদ নির্মাণকাজ বেশ খানিকটা এগিয়েছে। এ জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় মসজিদ নির্মাণের কিছু ছবি পোস্ট করে আহমেদ শরীফ লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, মহান আল্লাহ তায়ালার রহমতে অনেক দূর এগিয়ে গেছে আমার গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণকাজ। মসজিদ নির্মাণ শেষে এতিমখানা নির্মাণের ইচ্ছা রয়েছে। সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা।’

চলচ্চিত্রে নায়ক হিসেবে যাত্রা শুরু করলেও খল অভিনেতা হিসেবেই সফলতা পান তিনি। প্রায় আট শতাধিক বাংলা সিনেমায় দাপটের সাথে অভিনয় করেছেন। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। তবে দীর্ঘদিন ধরেই রিল লাইফ থেকে দূরে রয়েছেন তিনি।

১৯৮৪ সালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি প্রতিষ্ঠার সময়ে প্রথম সাধারণ সম্পাদক ছিলেন আহমেদ শরীফ। এরপর আরো দুই মেয়াদে সাধারণ সম্পাদক এবং চার মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেন গুণী এই অভিনেতা।

প্রসঙ্গত, ব্যক্তিজীবনে স্ত্রী মেহরুন আহমেদের সাথে সুখের দাম্পত্যে এক কন্যার বাবা তিনি।

Print Friendly, PDF & Email

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD