1. sm.khakon@gmail.com : bkantho :
ভিসা বাতিলের পরে ও ঢাকায় সানি লিওনি - বাংলা কণ্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

ভিসা বাতিলের পরে ও ঢাকায় সানি লিওনি

বাংলা কণ্ঠ ডেস্ক
  • সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে
ভিসা বাতিল, তবুও ঢাকায় সানি লিওনি
ছবি : কোলাজ

বলিউড অভিনেত্রী সানি লিওনি ঢাকায় আসছেন এমন খবর গত কয়েক সপ্তাহ ধরেই চাউর হচ্ছিল। তবে গতকাল সরকারের গুরুত্বপূর্ণ একজন ব্যক্তি গণমাধ্যমকে জানিয়ে ছিলেন, তথ্য গোপন করে আবেদন করায় সানি লিওনি’র ভিসা আবেদন প্রত্যাখ্যান করা হয়েছে। ওই বক্তব্যের ২৪ ঘন্টা না পেরোতেই ঢাকায় এসে ভি-চিহ্ন দেখালেন বলিউড অভিনেত্রী।

ভিসা বাতিলের পরও কিভাবে সানি লিওনি ঢাকা এলেন এই নিয়ে উঠছে নানা প্রশ্ন। তবে কোনো সোর্স থেকেই বিষয়টির স্পষ্ট ব্যাখ্যা পাওয়া যায়নি।

ঢাকা বিমানবন্দরে বলিউডের বিতর্কিত এই অভিনেত্রীকে বরণ করেছেন ‘গান বাংলা’ টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস। ‍যিনি সঙ্গীতশিল্পী হিসাবেও বেশ পরিচিত।

আগে জানানো হয়েছিল শাপলা মিডিয়ার ‘সোলজার’ চলচ্চিত্রের জন্য ঢাকায় আসবেন সানি। তবে মঙ্গলবার সরকারের একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি জানিয়ে ছিলেন, পরিচিত নাম বাদ দিয়ে মার্কিন পাসপোর্ট দিয়ে ভিসার আবেদন করায় সানির ভিসার আবেদন বাতিল হয়েছে। তবে ‘সোলজার’ চলচ্চিত্রের বাকি ১১ জন অভিনয়শিল্পী, কলাকুশলীকে ভারত থেকে বাংলাদেশে আসার ওয়ার্ক পারমিট দিয়েছে সরকার।

এর আগে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপ-সচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত একটি আদেশে বলা হয়েছে, ‘মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ভারত থেকে সানি লিওনিসহ ১১ জন অভিনয়শিল্পী ও কলাকুশলীকে বাংলাদেশে ওয়ার্ক পারমিট প্রদান করা হয়। অনিবার্য কারণে অভিনেত্রী করন জিৎকর ওয়েভারের ওয়ার্ক পারমিট নির্দেশক্রমে বাতিল করা হলো।’

তবে এমন সরকারি সিদ্ধান্তের ১ দিনের মাথায় সানি লিওনির ঢাকায় পা রাখার বিষয়টি বিস্ময় জাগিয়েছে সবার মনে। সম্ভবত এমন বিস্মিত করে সানি লিওনি নিজেও চরম আনন্দ পেয়েছেন। যা বিমানবন্দরের ছবিতে ভি চিহ্ণ ছবিতেই স্পষ্ট।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, ‘সোলজার’ ছবির কাজে তার এই সফর নয়। বিষয়টি নিয়ে ছবির প্রযোজক সেলিম খান বলেন, ‘আমার ছবির কাজ বন্ধ করে দিয়েছি। সানি আমাদের সঙ্গে কাজ করছেন না। অন্য কারও জন্য এসেছেন কিনা- খোঁজ নিয়ে দেখতে পারেন।’

সেই খোঁজ নিয়ে জানা যায়, সানির এবারের সফর অনেকটাই পারিবারিক রেশ ধরে। টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটো মিউজিক ভিডিওতে কাজ করেন সানি লিওনি। সেই সুবাদে দারুণ সম্পর্ক গড়ে ওঠে তাপস-মুন্নী ও সানি-ড্যানিয়েল দম্পতির সঙ্গে।

গান দুটি যথাক্রমে তাপসের গাওয়া ‘লাভলি অ্যাক্সিডেন্ট’ ও ঐশীর গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’।

তবে এই বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ কৌশিক হোসেন তাপস। তবে গান বাংলার মুখপাত্র রুদ্র হক বলেন, ‘সানির সঙ্গে গান বাংলার একটা পারিবারিক সম্পর্ক গড়ে উঠেছে। তারা আগেও এভাবে এক হয়েছেন নানা কাজে। এদিকে গতকাল সানির ঢাকা আগমন নিয়ে ভিসা বাতিলের খবরও এসেছে। সব মিলিয়ে আসলে এখনই এই বিষয়ে নিশ্চিত করে কিছু বলা ঠিক হবে না। সানি ঢাকায় আসলেই এসেছেন কি না, সেটি নিশ্চিত করতে আরও কিছুটা সময় চেয়ে নিচ্ছি।’

ধারণা করা হচ্ছে, শনিবার বিকালে সানি লিওনি ঢাকায় নামলেও গান বাংলা বিষয়টিকে সারপ্রাইজের পর্যায়ে বাঁচিয়ে রাখতে চাইছে আরও কিছুটা সময়।

তবে সানি-ড্যানিয়েল দম্পতি ঢাকায় নেমেই বাংলাদেশ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাদের সব ক’টি সোশ্যাল হ্যান্ডেলে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD