1. sm.khakon@gmail.com : bkantho :
চিরকুট লিখে তরুনীর আত্মহত্যা ! - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০৮:২৪ পূর্বাহ্ন

চিরকুট লিখে তরুনীর আত্মহত্যা !

Reporter Name
  • সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে
ছবি: সংগৃহীত

বীরেন্দ্র কিশোর সরকার, বরগুনা: বরগুনার তালতলীতে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক তরুণী (১৮)। শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত তরুণীর নাম রুমা। তিনি তালতলী উপজেলার শিকারীপাড়া এলাকার আলাউদ্দিন মোল্লার মেয়ে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন তপু মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। জানাগেছে, চিরকুটে ওই তরুণী লিখেছেন, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। বাবা ও মা তোমরা আমাকে ক্ষমা করে দিও। আমি কাইয়ুমকে ভালোবাসি। আমাদের প্রেম খাঁটি ছিল। শুধু একদিন বাজার থেকে গাড়িতে করে বাড়িতে যাওয়ার সময় আমি কাইয়ুমের হাত ধরেছি। এছাড়া আমাদের ভেতরে আর কোনো স¤পর্ক হয়নি। ভালো থেকো বাবা। আমি তোমাকে অনেক ভালোবাসি।

পরিবার সূত্র জানায়, প্রতিদিনের মতো শনিবার সকাল ১০টায় প্রাইভেট পড়ে বাড়িতে ফেরেন রুমা। পরে বাবার সঙ্গে সকালের নাস্তা খান। এর পর বাবা-মা মাঠে ধান শুকাতে যান। ফিরে এসে দেখেন মেয়ের কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ। পরে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ফেলা হয়। এসময় ওই কক্ষে রুমাকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখেন স্বজনরা।

কাইয়ুম একই এলাকার হাফিজুল হকের ছেলে। তার সঙ্গ রুমার প্রেমের স¤পর্ক ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। নিহত রুমার বাবা আলাউদ্দিন মোল্লা এ প্রতিনিধিকে বলেন আমি ওর কোনো চাওয়া অপূর্ণ রাখিনি। আমার খুব আদরের মেয়ে ছিল।

ও এমনটা করবে বুঝতে পারিনি। তালতলী থানার ওসি শাখাওয়াত হোসেন তপু বলেন, ওই তরুণীর বাসায় দুই পাতার একটি চিরকুট পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD