1. sm.khakon@gmail.com : bkantho :
বরগুনা-১ আসনে আ’লীগ মনোনয়ন পেলেন এমপি শম্ভু ॥ তৃণমূলে উচ্ছ্বাস - বাংলা কণ্ঠ নিউজ
February 6, 2023, 5:37 am

বরগুনা-১ আসনে আ’লীগ মনোনয়ন পেলেন এমপি শম্ভু ॥ তৃণমূলে উচ্ছ্বাস

Reporter Name

বীরেন্দ্র কিশোর, বরগুনা : সাবেক উপমন্ত্রী, দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ শম্ভু পুনরায় মনোনয়ন প্রাপ্তিতে স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের মাঝে ব্যাপক উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে। এ নিয়ে ষষ্ঠবার তিনি আওয়ামী লীগের মনোনয়ন পেলেন। বরগুনা-২ আসনে পুনরায় দলীয় মনোনয়ন পেয়েছেন শওকত হাচানুর রহমান রিমন এমপি।

সরেজমিন ঘুরে দেখা গেছে, উপকূলবর্তী জেলা বরগুনার এ আসনটিতে জনগণের কাছের মানুষকে বেছে নেওয়ায় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতার প্রশংসা করছেন সবাই। স্বস্তি বিরাজ করছে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের মাঝে। চা দোকান থেকে অফিস আদালত ঘুরে দেখা গেছে, উল্লসিত জনগণ একে অপরকে মিষ্টিমুখ করাচ্ছেন।

এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর মনোনয়ন প্রাপ্তিতে স্থানীয় জনগণের উচ্ছ্বাসের কারণ স¤পর্কে জানতে চাইলে আওয়ামী লীগের তৃণমূলের একাধিক নেতাকর্মী জানান, বিপদে-আপদে তাকে সবসময় কাছে পাই। আমাদের জন্য তার দরোজা সবসময়ই খোলা।

এ প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড.মোসলেম আলী শরীফ বলেন, ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে পুনরায় মনোনয়ন দেয়ার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা এখানে জনগণের বন্ধুকে জনগণের কাছে পুনরায় প্রেরণ করেছেন। এর মাধ্যমে আওয়ামী লীগ আরো শক্তভাবে জনগণের কাছে ফিরে এসেছে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র রইসুল আলম রিপন বলেন, বরগুনার রাজনীতিতে আর কোনো নোংরামি চলবে না। কেউ সেটা করতে গেলে নেত্রীর চোখে ধরা পড়ে যাবে।

আমতলী পৌরসভার মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মতিয়ার রহমান এ প্রসঙ্গে বলেন, জননেত্রী শেখ হাসিনা জনগণের প্রার্থীকে পুনরায় দলীয় প্রার্থী করে বরগুনাবাসীর মন জয় করে নিয়েছেন। বরগুনার জনগণ এমপি শম্ভুকে পুনরায় জয়ী করার মাধ্যমে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে আবারো উপহার দেবে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD