1. sm.khakon@gmail.com : bkantho :
বানিয়াচংয়ে ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

বানিয়াচংয়ে ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি
  • বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে

বানিয়াচংয়ে “কৃষিই সমৃদ্ধি” এই প্রতিপাদ্যে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে স্থাপিত কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন করেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

পরে উপজেলা পরিষদ হলরুমে কৃষকদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন তিনি। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি অফিসার ফারুক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানের মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ মোঃ এনামুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন খান, কৃষি সম্প্রসারণ অফিসার হাসিবুল হাসান,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সাবেক ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, সাবেক ছাত্রনেতা এডভোকেট আসাদুজ্জামান তুহিন, আব্দুল হালিম সুহেল, উপজেলা ছাত্রলীগ সভাপতি হিফজুর রহমান চৌধুরী জয় প্রমুখ। পরে অতিথিবৃন্দ কৃষকদের হাতে সার ও বীজ বিতরণ করেন। বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নে ১২শ কৃষকের মাঝে ২০ কেজি করে সার ও ৫ কেজি করে বীজ বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এমপি এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেছেন, আমাকে কেউ স্যার অথবা এমপি সাহেব বলে ডাকবেন না। আমি সকলের ভাই ও ভাতিজা হিসেবেই থাকতে চাই। বড়রা আমাকে নাম ধরে ডাকলেই আমি বেশী খুশি হবো।

তিনি আরো বলেছেন প্রধান মন্ত্রী সবসময় কৃষকদের উন্নয়নে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতিসহ বিনামূল্যে সার ও বীজ দিয়ে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। কৃষি বাঁচলেই দেশ বাঁচবে এ কথা মাথায় রেখেই তিনি কাজ করে চলেছেন । যেকেউ দুর্নীতি করলে তার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করার জন্য তিনি উপস্থিত সাংবাদিকদের প্রতি আহবান জানিয়েছেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD