1. sm.khakon@gmail.com : bkantho :
বানিয়াচংয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ ॥ আহত ১০ - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

বানিয়াচংয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ ॥ আহত ১০

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি
  • রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৬৬ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ ॥ আহত ১০

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা সদর আদমখানী গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১০ জন। সংঘর্ষের পর বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে রাকিব নামের ২২ বছরের যুবকের ওপর হামলা করে দাঙ্গাবাজরা।

এসময় যুবকের মাথায় গুরুতর জখম হয়। মুমুর্ষ অবস্থায় তাকে সিলেটে প্রেরণ করা হয়েছে। বাকিদের বানিয়াচং ও হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২২ জুন) বিকেল ৫ টায়।

আহতরা হলেন, গ্রামের সাইদুল মিয়ার পুত্র রাকিব মিয়া, সাঈদুল মিয়া, মবু মিয়া, মাহতাব মিয়া, আলফু মিয়া, রাসিম মিয়া, মোতালিম ঠাকুর, মোত্তাক্বিন ঠাকুর, সুজন মিয়াসহ কয়েকজন।

স্থানীয়রা জানান, গত শুক্রবার ৫/৬ নং বাজারস্থ পশুর হাট মাঠে মিঠুন ঠাকুর ও রাকিব মিয়ার মধ্যে ঝগড়া হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে শনিবার বিকালে মুরুব্বীরা শালিসের উদ্দেশ্যে মোতালিম ঠাকুরের বাড়ি যান। সেখানে বাকবিতন্ডার একপর্যায়ে মোতালিম ঠাকুর, মোত্তাক্বিন ঠাকুরসহ তাদের লোকজন শালিসানদের সামনেই সাইদুল মিয়া ও মাহতাব মিয়ার ওপর হামলা চালান। এসময় উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বাঁধে, ইপাটকেল নিক্ষেপে ১০ জন আহত হন।

ঘটনার কিছুক্ষণ পর বাজারে যাওয়ার পথে মোতাই ঠাকুরের লোকজন রাকিবের ওপর হামলা চালান। এসময় রাকিবের মাথায় একাধিক ইটের আঘাতে গুরুতর জখম হয়। সে বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় সিলেটে চিকিৎসাধীন আছে।

বানিয়াচং থানার ওসি (তদন্ত) আবু হানিফ জানান, ঘটনার সাথে সাথেই পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। দোষীদের গ্রেফতারে অভিযান চলছে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD