1. sm.khakon@gmail.com : bkantho :
বানিয়াচংয়ে “গ্রামবাউল” শিল্পী গোষ্ঠীর আত্মপ্রকাশ - বাংলা কণ্ঠ নিউজ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে “গ্রামবাউল” শিল্পী গোষ্ঠীর আত্মপ্রকাশ

হবিগঞ্জ প্রতিনিধি
  • মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৬২৯ বার পড়া হয়েছে

হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে “গ্রামবাউল” শিল্পী গোষ্ঠী নামক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের আত্ম প্রকাশ ঘটেছে। সোমবার (৩ জুন) সন্ধ্যায় স্থানীয় আদর্শ বাজারে ইচ্ছা পূরণ স্টুডিওতে ওস্তাদ তাপস কৃষ্ণ মহারত্নের সভাপতিত্বে সাংস্কৃতিক ব্যক্তিবর্গের সর্বসম্মতিক্রমে বিশিষ্ট সংগীত শিল্পী মোবাশ্বির আহমেদ তান্নাকে সভাপতি ও বিশিষ্ট কণ্ঠ শিল্পী ও গীতিকার এবং সাংবাদিক একে আজাদকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সম্মানিত উপদেষ্টারা হলেন, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ওস্তাদ তাপস কৃষ্ণ মহারত্ন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও উপসচিব বিধায়ক রায় চৌধুরী, বাসুদেব বৈষ্ণব, আওলাদ হোসেন খান নিলু, নুরুল ইসলাম খান।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহসভাপতি শাহজাহান চিশতী, সহসভাপতি সাদরিল আমিন সূফী, যুগ্ম সাধারণ সম্পাদক এসডি প্রদীপ, সহসাধারণ সম্পাদক জাবির আহমেদ, সাংগঠনিক সম্পাদক সুরজিৎ মহারত্ম, সাংস্কৃতিক সম্পাদক জিসু বৈষ্ণব, দপ্তর সম্পাদক চিত্ত¡রঞ্জন সূত্রধর, প্রচার সম্পাদক মহিবুর রহমান, সাহিত্য বিষয়ক সম্পাদক সৌর্য্য রায় চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক নুপুর দাস ও মহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াছমিন আক্তার ।

কার্য নির্বাহী সদস্য, মোঃ আলা হোসেন, আলমগীর হাসান শান্ত, শামীম মিয়া, গোপী সূত্রধর, স্বপন সূত্রধর, সুজ্জল দেব, উজ্জল শীল, ইমন মিয়া, সবুজ শুক্ল বৈদ্য ও সাইমন মজুমদার।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD