1. sm.khakon@gmail.com : bkantho :
লন্ডনে হিন্দু এইড ইউকের বার্ষিক সম্মেলন - বাংলা কণ্ঠ নিউজ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

লন্ডনে হিন্দু এইড ইউকের বার্ষিক সম্মেলন

মতিয়ার চৌধুরী, লন্ডন
  • রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

গেল ২৩ মার্চ শনিবার  ২০২৪, হিন্দু এইড ইউকে‘র  বার্ষিক সম্মেলন পূর্ব লন্ডনের ইস্টহ্যামের একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন অংশগ্রহনকারীরা এই আয়েজনকে একটি  মাইলফলক হিসেবে  অভিহিত করেছেন।

এই সম্মেলনে  বিগতদিনের  প্রতিফলন, ভবিষ্যতের রূপরেখা এবং একটি নতুন যোগ্য  নেতৃত্ব   প্রতিষ্টার  লক্ষ্যে সংগঠনের সকল সদস্যরা  একত্রিত হয়েছিলেন।

নতুন প্রধান সমন্বয়ক হিসেবে ড. সুকান্ত মৈত্রের নিয়োগ এবং একটি চৌকুষ  ওয়ার্কিং টিমগঠন  এবং উপদেষ্টা কমিটির প্রধান হিসেবে  মিহির সরকারকে নিয়োগে  সকলেই একমত পোষন করেন।   প্রদীপ সাহার   পবিত্র গীতা পাঠের   মাধ্যমে সভার কাজ  শুরু হয়, এরপর হিন্দু এইড ইউকে-এর মিশন ও উদ্দেশ্য সম্পর্কে চিফ কো-অর্ডিনেটর মিহির সরকার তার  ভূমিকার কথা  তুলে ধরেন।

অ্যাডমিন কো-অর্ডিনেটর অনুপম সাহা সম্মেলন  পরিচালনা করেন, সংগঠনের অর্জন এবং চ্যালেঞ্জগুলি তুলে ধরা হয় সম্মেলনে । পূর্ণাঙ্গ হিসাব প্রতিবেদন উপস্থাপন করেন সংগঠনের  কোষাধ্যক্ষ  সজল সাহা।পুরো মিটিং জুড়ে, বিভিন্ন সমন্বয়কারীরা বিশেষ করে  অজিত সাহা, সুজিত সেন, চিন্ময় চৌধুরী, ডাঃ সুকান্ত মৈত্র, রয়্যাল মিত্র এবং দীপ শর্মা তাদের নিজ নিজ ক্ষেত্রে দায়িত্ব সম্পর্কে আপডেট প্রদান করেন।

এছাড়াও  শান্তনু দাস গুপ্ত, মিঃ হিমানিশ গোস্বামী, অনুগ রায়, প্রসেনজিৎ পাল, অধীর দাস, শ্যামল দত্ত, সুশান্ত সাহা, পিল্টন দে, বিজয় সরকার, কমল সাহা, রূপম সাহা এবং মিস শুচিস্মিতা মৈত্রের মতো  অংশগ্রহণকারীরা  সকলের সাথে একাত্মতা প্রকাশ করে তাদের সমর্থন ব্যাক্ত করেন।

হিন্দু এইডের অগ্রগতি সাংগঠনিক পুনর্গঠনের আলোকে, নারায়ণ ভট্টাচার্য প্রতি দুই বছরে একটি রদবদলের প্রস্তাব করেন। অনুপম সাহা প্রস্তাবিত নতুন কমিটির রূপরেখা তুলে ধরেন। নতুন প্রধান সমন্বয়ক হিসেবে ডাঃ সুকান্ত মৈত্রের নাম প্রস্থাব করা হয় ।সম্মেলনে  বিদায়ী প্রধান সমন্বয়কারী মিহির সরকার সেবা করার সুযোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নিজকে উপদেষ্টা ভূমিকায় উত্তরণের ঘোষণা দেন।

নতুন প্রধান সমন্বয়ক হিসেবে ড. সুকান্ত মৈত্রের নিয়োগ সাদরে গ্রহণ করা হয়, সাথে একটি নতুন উপদেষ্টা কমিটিও গঠন করা হয়। বিদায়ী এবং নতুন নেতৃত্বকে ফুলের তোড়া উপহারের  মাধ্যমে  সম্মেলনের সমাপ্তি ঘটে।  আগতরা  নিরামিষ এবং আমিষ ভোজনের মাধ্যমে একটি আনন্দদায়ক বিন্যাস উপভোগ করেন, সৌহার্দ্য এবং বন্ধুত্বকে উত্সাহিত করেছেন সকলে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD