1. sm.khakon@gmail.com : bkantho :
সকলের ভালবাসা ও বিশ্বাসের মর্যাদা যেন রক্ষা করতে পারি : লন্ডনে মতবিনিময় সভায় ঝলক - বাংলা কণ্ঠ নিউজ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

সকলের ভালবাসা ও বিশ্বাসের মর্যাদা যেন রক্ষা করতে পারি : লন্ডনে মতবিনিময় সভায় ঝলক

মতিয়ার চৌধুরী, লন্ডন
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে

একজন শিক্ষকের সন্তান হিসেবে এলাকার মানুষ বিশ্বাস করে আমার উপর যে দায়িত্ব দিয়েছে আমি যেন আপনাদের সকলের বিশ্বাস ও ভালবাসার মর্যাদা রক্ষা করতে পারি আমার জন্য দোয়া করবেন।

এমন্তব্য লন্ডন সফররত ওসমানীনগর উপজেলার ৬নং তাজপুর ইউনিয়নের ডায়নামিক চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলকের,  ২৬মার্চ পূর্বলন্ডনের বাংলা টাউনের একটি রেষ্টুরেন্টে  সর্বস্থরের প্রবাসী  তাজপুরবাসী আয়োজিত মতবিনিময় ও ইফতার মাহফিলে তিনি একথা বলেন।

অরুনোদয় পাল ঝলক বলেন লন্ডন  থেকে দলমত নির্বিশেয়ে সকলে মিলে আমাকে দেশে পাঠিয়ে ছিলেন আপনাদের প্রতিনিধি হিসেবে। যদিও আমি একটি রাজনৈতিক দলের অনুসারী-দলমত নির্বিশেষে এলাকার মানুষ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছে। একজন জনপ্রতিনিধি হিসেবে আমার কাছে সকল সমান।

তিনি সিলেট ২ আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যান প্রতিমন্ত্রী শকিুর রহমান চৌধুরী এবং সিলেট  সিটি মেয়র আনোয়ারুজ্জান চৌধুরীর কথা উল্লেখ করে বলেন উভয়েই আমাকে স্নেহ করেন। এই লন্ডনে তাদের একজন কর্মি হিসেবে কাজ করেছি।  আমার বিশ্বাস ওসমানী নগরের প্রতিটি ইউনিয়নে সমান উন্নয়ন হবে। আমি তাদের আশির্বাদ নিয়েই কাজ করছি।

ইফতার মাহফিল  ও মতবিনিময় অনুষ্টানে সভাপতিত্ব করেন লন্ডনে বর্ণবাদ বিরোধী আন্দোলনের নেতা  রফিক উল্লাহ, সভা পরিচালনা করেন কমিউনিটি নেতা  হারুনুর রশীদ।   অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন জুয়েল আহমদ ।

বিপুল সংখ্যক তাজপুর ইউনিয়ন ও ওসমানীনগর উপজেলার সর্বস্থরে প্রবাসীদের উপস্থিতিতে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রিটেনে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর সুলতান মাহমুদ শরীফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব জালাল উদ্দিন,  নইম উদ্দিন রিয়াজ, আলহাজ্ব কবির উদ্দীন,  আব্দুল আহাদ চৌধুরী, জনাব  আনহার মিয়া, রশীদ আহমদ,  ভিপি সেলিম আহমদ, মুহিবুর রহমান, আফজাল হোসেন, সায়াদ আহমদ সাদ। জনাব আজাদ বখত চৌধুরী।  মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জামাল আহমদ খান।

বিশিষ্ট কমিউনিটি নেতা ছুফি মিয়া , মশিয়ুর রহমান মশনু,  আব্দুল হেলাল চৌধুরী সেলিম.মোঃ তোফায়েল ইসলাম তোফা, মোতাহির আলি মোঃ শাহজাহান সোহেল দিলওয়ার আলী, মোঃ আনছার আলী, মোঃ মাহমুদ আলী, আওলাদ আলী, ছুরত আলী ,এমরান আহমদ, জুলফিকার আলী খান সুহেল,আব্দুল শহীদ,এনামুল হক সাইস্তা,আব্দুল বারী রেজন,সমির আলী,রিপন চৌধুরী প্রমুখ।  অরুনোদয় পাল ঝলককে ভালবেসে মতবিনিময় ও ইফতার মাহফিলে  বিপুল সংখ্যক তাজপুর ও ওসমানীনগর বাসীর উপস্থিতির জন্য সকললের প্রতি  ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞপন করেন আয়োজক কমিটির সদস্য   মিঃ রবীন পাল।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD