1. sm.khakon@gmail.com : bkantho :
নবীগঞ্জে জোরপূর্বক মাছ ধরতে গিয়ে সাবেক কাউন্সিলরসহ ৩ জন ধরাশায়ী - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

নবীগঞ্জে জোরপূর্বক মাছ ধরতে গিয়ে সাবেক কাউন্সিলরসহ ৩ জন ধরাশায়ী

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে
নবীগঞ্জে জোরপূর্বক মাছ ধরতে গিয়ে সাবেক কাউন্সিলরসহ ৩ জন ধরাশায়ী
নবীগঞ্জে অন্যের মালিকানা পুকুরে জোরপূর্বক মাছ ধরতে গিয়ে সাবেক কাউন্সিলর প্রানেশ দেবসহ ৩ জন ধরাশায়ী। নবীগঞ্জ থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে হবিগঞ্জ জেলা হাজতে প্রেরন করেছে।
সুত্রে জানাযায়, নবীগঞ্জ পৌরসভার গয়াহরি গ্রামের রাধিকা রঞ্জন দাশের মালিকানাধীন পুকুর তিনি প্রায় ৭০ বছর ধরে ভোগদখল করে আসছেন। বিগত কিছুদিন পুর্বে একই গ্রামের দূর্গা চরন দেবের পুত্র সাবেক কাউন্সিলর প্রানেশ দেব নিজের মালিকানা বলে দাবী করে ভোগ দখলের চেষ্টা করে আসছে।
এরই জের ধরে  ২০ মার্চ বুধবার সকালে রাধিকা রঞ্জন দাশের পুকুরে পৌর এলাকার পিরিজপুর গ্রামের কবির মিয়ার পুত্র শরিফ উদ্দিন(৫০) এবং হরিপুর গ্রামের মৃত চান মিয়ার পুত্র ছেরাগ আলীকে নিয়ে  জোরপূর্বক মাছ ধরতে  যায়। এ সময় শান্তি শৃংখলা ভঙ্গের আশংকায় ৯৯৯ নম্বরে কলসহ নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে থানার এস আই বিজয় দেবনাথ,এস আই শুভ,এস আই রাজীব,এ এস আই পরিমলসহ একদল পুলিশ তাদেরকে ঘটনাস্থল থেকে হাতেনাতে আটক করে।
তাদেরকে শান্তি শৃংখলা ভঙ্গের আশংকায় ৩ জনকে হবিগঞ্জ জেল হাজতে প্রেরন করেন। আটককৃত প্রানেশ দেবের বিরুদ্ধে একই গ্রামের গোবিন্দ জিউড় আখড়ার ৩ একরেরও বেশি দেবোত্তর ভুমি জাল দলিলের মাধ্যমে আত্মসাতের অভিযোগ রয়েছে বলে জানান গ্রামবাসী। উক্ত ভুমির স্বত্ম মামলা  আদালতে চলমান রেখে জমির শ্রেণী পরিবর্তন করে প্রায় ২ লক্ষাধিক টাকার মাঠি বিক্রি করার ও অভিযোগ ও জানান আখড়া কমিটির নের্তৃবৃন্দ।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD