1. sm.khakon@gmail.com : bkantho :
নবীগঞ্জে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

নবীগঞ্জে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ (হবিগঞ্জ)
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে
নবীগঞ্জে রশময় শীলের স্নরন সভা অনুষ্টিত

নবীগঞ্জ ট্রাফিক পুলিশ বিশেষ অভিযান শুরু করেছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টের পাশে যাতে করে অবৈধভাবে গাড়ি পার্কিং না করতে হয় সে জন্য কড়া নজরধারীতে রাখা হয়েছে। পাশাপাশি ক্রেতা সাধারণ যেন নির্বিঘে কেনাকাটা করতে পারে সেদিকেও বিশেষ দৃষ্টি রাখা হয়েছে।

শহরের যানজট নিরসনে ট্রাফিক পয়েন্ট, রাজাবাদ পয়েন্ট, তিমিরপুর পয়েন্টসহ জন গুরুত্বপূর্ণ এলাকায় কর্মরত ট্রাফিক সদস্যদেরকে সতর্কতার সাথে কাজ করার নির্দেশনা দেয়া হয়েছে যাতে কোন জন-সাধারণ যানজটের জন্য অযথা ভোগান্তিতে না পড়তে হয়।

এদিকে,১৮ মার্চ সোমবার দুপুরে শহরে অবৈধভাবে চলাচল করার সময় ১টি ট্রাক্টর গাড়িকে আটক করেছে নবীগঞ্জ থানার ট্রাফিক পুলিশের কর্মরত এটিএসআই খলিলুর রহমান ও ট্রাফিক পুলিশ ইনজামুল হক। শহরের বিভিন্ন পয়েন্টে অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ট্রাফিক পুলিশের কর্মরত এ এস আই মো: খলিলুর রহমান জানান, হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস পি আক্তার হোসেনের দিকনির্দেশনায় ও নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুক আলীর সহযোগিতায় আমরা বিশেষ অভিযান পরিচালনা করে ১টি ট্রাক্টর আটক করি। আটক ট্রাক্টরটির কোন প্রকার বৈধ কাগজ পত্র তারা দেখাতে পারেনি।

তাছাড়া ট্রাক্টর শহরের ভিতরে চলাচল সম্পূর্ণরূপে অবৈধ। আটককৃত ট্রাক্টর ২ টির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD