1. sm.khakon@gmail.com : bkantho :
বাংলাদেশ আইন সমিতি ইউকের (বিএলএ) নতুন কমিটি - বাংলা কণ্ঠ নিউজ
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

বাংলাদেশ আইন সমিতি ইউকের (বিএলএ) নতুন কমিটি

মতিয়ার চৌধুরী, লন্ডন
  • সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৫ বার পড়া হয়েছে
বাংলাদেশ আইন সমিতি ইউকের (বিএলএ) নতুন কমিটি

যুক্তরাজ্যে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন বাংলাদেশ আইন সমিতি ইউকে‘র ২০২৩-২০২৪ সালের  নতুন কার্যকরী পরিষদের নাম ঘোষনা করা  হয়েছে। সংগঠনটির ১১তম বার্ষিক সাধারন সভায় সভাপতি হিসেবে ২০তম ব্যাচের শিক্ষার্থী ব্যারিস্টার শিবলি সাদিক ও ২৫তম ব্যাচের শিক্ষার্থী ব্যারিস্টার কাজী আশিকুর রহমানকে সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

প্রধান নির্বাচন কমিশনার সলিসিটর সহুল আহমেদ, কমিশনের অপর দুই সদস্য ব্যারিস্টার কামরুল হাসান ও এ্যাডভোকেট মাহমুদা চৌধুরীর সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশন ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের নাম ঘোষণা করেন।

৩ ফেব্রুয়ারী শনিবার পূর্ব লন্ডনের এট্রিয়াম ইভেন্টস ভেন্যুতে অনুষ্ঠিত অভিষেক ও বিদায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি এ্যাডভোকেট শাহ আলম সরকার ও সাধারন সম্পাদক ব্যারিস্টার হারুন উর রশীদ।

এ্যাডভোকেট ঝুমুর দত্ত ও এ্যাডভোকেট মুজাহিদুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সাবেক সভাপতিদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি ব্যারিস্টার নাজির উদ্দীন চৌধুরী বাবর, ব্যারিস্টার ওয়াসিফুর রহমান তালুকদার, ব্যারিস্টার মোহাম্মদ আবুল কালাম, ব্যারিস্টার এনামুল হক, ব্যারিস্টার কামরুল হাসান প্রমুখ। আলোচনা সভায় বক্তারা ঐক্যবদ্ধ ‘বিএলএ’ ও সংগঠনের ভালো কাজের ধারাবাহিকতায় একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD