1. sm.khakon@gmail.com : bkantho :
বানিয়াচংয়ে বন্যার্তদের মাঝে শুকনো খাবার দিল তাসনুভা শামীম ফাউন্ডেশন - বাংলা কণ্ঠ নিউজ
July 4, 2022, 11:18 am

বানিয়াচংয়ে বন্যার্তদের মাঝে শুকনো খাবার দিল তাসনুভা শামীম ফাউন্ডেশন

হবিগঞ্জ প্রতিনিধি
  • মঙ্গলবার, জুন ২১, ২০২২
বানিয়াচংয়ে বন্যার্তদের মাঝে শুকনো খাবার দিল তাসনুভা শামীম ফাউন্ডেশন

হবিগঞ্জে আর্তমানবতার সেবায় নিয়োজিত তাসনুভা শামীম ফাউন্ডেশন এর উদ্যোগে হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় বন্যা কবলিত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) বিকেলে উপজেলার মন্দরী ইউনিয়নের টুপিয়াজুরী ও কাউরাকান্দি গ্রামের পানিতে নিমজ্বিত পরিবার গুলির মধ্যে এ শুকনো খাবার তুলে দেয়া হয়। খাবারের প্যাকেটে ছিল ছিড়া,চিনি,মুড়ি,বিস্কুট ও খাবার স্যালাইন।

আয়ারল্যান্ড প্রবাসী ডনিগাল বাংলাদেশী কমিউনিটির নেতা ড.মোহাম্মদ রফিউল্লাহ, ডা. মুসাব্বির হোসাইন ও জাকিয়া রহমান এর আর্থিক সহযোগিতায় বন্যাকবলিত পরিবারের মাঝে শুকনো খাবার তুলে দেয়া হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাগর আহমদ শামীম এর নির্দেশে সংগঠনের সভাপতি মহসিন চৌধুরী ও সাধারন সম্পাদক সুমন আহমদ রাজু আলীর সঞ্চালনায় শুকনো খাবার বিতরন পোগ্রামে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিনিধি মিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামীম আহমদ,

বাংলাদেশ মানবাধিকার কমিশন হবিগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক সাংবাদিক সিদ্দিকুর রহমান মাসুম, ফাউন্ডেশনের অর্থ সম্পাদক শেখ জয়নাল আবেদীন জামাল, মিরপুর ইউনিয়নের মেম্বার শফিকুর রহমান, সমাজকর্মী মডেল আক্তার হোসেন, ব্যবসায়ী আজাদ আহমদ প্রমূখ।

ওই দুই গ্রামে ত্রান বিতরনের সময় সার্বিক সহযোগিতায় ছিলেন মন্দরী ইউনিয়নের মেম্বার আহমদ আলী ও হবিগঞ্জের সিনিয়র সাংবাদিক দৈনিক এক্সপ্রেস পত্রিকার স্টাফ রিপোর্টার কাউছার আহমদ।

Print Friendly, PDF & Email

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD