1. sm.khakon@gmail.com : bkantho :
নবীগঞ্জে ডাকাতির ঘটনায় জড়িত আরো ১ জন গ্রেপ্তার - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

নবীগঞ্জে ডাকাতির ঘটনায় জড়িত আরো ১ জন গ্রেপ্তার

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ (হবিগঞ্জ)
  • বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতি মামলার আসামী নাছির উদ্দীন (২৮) কে গ্রেফতার করা হয়েছে।  সে বানিয়াচং উপজেলার বাগাউড়া ইউনিয়নের উজিরপুর গ্রামের রফিক উদ্দিনের পুত্র। ডাকাতির ঘটনায় এ নিয়ে মোট ৩ জনকে গ্রেফতার করা হলো।

বুধবার রাতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাসুক আলীর নেতৃত্বে পুলি,গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এসআই সোহাগ ফকিরসহ থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জের ইমামবাড়ি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তার দেয়া তথ্যমতে তার বশতবাড়িসহ বিভিন্ন স্থানে ডাকাতির সময় লুন্ঠিত হওয়া মালামাল উদ্ধারে  অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,গত ২৪ জানুয়ারী সিলেট জেলার কানাইঘাটের আব্দুল আজিজ সৌদি আরব থেকে রাতে ঢাকা  শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নেমে  একটি মাইক্রো ভাড়া নিয়ে বাড়ির উদ্যেশো রওয়ানা হোন। রাত আড়াইটার দিকে তারা নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় এসে পৌছলে প্রাইভেট কারযোগে ডাকাতদল উক্ত মাইক্রো গতিরোধ করে আটক করে। ডাকাতদল মাইক্রোতে থাকা বিদেশ ফেরত যাত্রী ও তার আত্বীয়স্বজনদের হাত,পা মুক বেঁধে নগদ টাকা,স্বর্নালংকার,মোবাইল,লাকেজ,কসমেটিকস লুট করে নিয়ে যায়।

উক্ত ঘটনায় প্রবাসী আব্দুল আজিজ নবীগঞ্জ থানায় অজ্ঞাতনামা ডাকাতদের আসামী করে মামলা দায়ের করেন।
পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় উল্লেখিত ডাকাত নাছিরসহ আরো ২ জনকে গ্রেফতার করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাসুক আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,গ্রেফতাকৃত নাছির ডাকাতির ঘটনায় জড়িত থাকার বিষয়টি সত্যতা পাওয়া গেছে।অন্য আসামীদের গ্রেফতার অবিযান অব্যাহত আছে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD