1. sm.khakon@gmail.com : bkantho :
সিরাজগঞ্জে অগ্রণী দুয়ার ব্যাংকিং সেবা উদ্বোধন - বাংলা কণ্ঠ নিউজ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

সিরাজগঞ্জে অগ্রণী দুয়ার ব্যাংকিং সেবা উদ্বোধন

হারুন অর রশিদ খান হাসান, সিরাজগঞ্জ
  • বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১৬১ বার পড়া হয়েছে
অগ্রণী ব্যাংকের ব্যাংকিং সেবা গ্রাহকের দোরগোড়ায় সহজে ও নিরাপদে পৌঁছে দিয়ে ব্যাপক আকারে আর্থিক অন্তর্ভুক্তি অর্জনের লক্ষ্যে চালু করা হয়েছে ” অগ্রণী দুয়ার ব্যাংকিং ” সেবা উপলক্ষে সোমবার সকালে সিরাজগঞ্জ পৌরসভার ১১ নং ওয়ার্ডের হোসেনপুরের প্রবেশমুখে শুভ উদ্বোধন করা হয়েছে মালসাপাড়া এজেন্ট পয়েন্ট।
 এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ এস.এস. রোড শাখা অগ্রণী ব্যাংক লিমিটেড এর সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান এস.এম. কামরুজ্জামান তিনি  তার বক্তব্যে বলেন, অগ্রণী ব্যাংকের নতুন ব্যাংকিং সেবা গ্রাহকদের দোরগোড়ায় সহজে নিরাপদে পৌঁছে দিয়ে ব্যাপক আকারে আর্থিক অন্তর্ভুক্তি অর্জনের লক্ষ্যে চালু করা হলো  “অগ্রণী দুয়ার ব্যাংকিং” সেবা।
প্রান্তিক মানুষের সেবায় ‘দুয়ার ব্যাংকিং’ ক্রমে এজেন্ট ভিত্তিক সেবায় অবদান রেখে চলছে। সব শ্রেণির মানুষের কাছে তাদের কমিউনিটি উদ্যোক্তার মাধ্যমে প্রচলিত ব্যাংকের প্রায় সব সুবিধা নিশ্চিত করছে।
এ সময় আরও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশিদ খান হাসান,মডার্ন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ( এম.ডি.ও) নির্বাহী পরিচালক মাছউদ আহম্মেদ রোকনী, পৌর ১১ নং ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি মোঃ শামসুল আলম, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান,  পৌরকাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম ভূট্র, এক্সিকিউটিভ ( দুয়ার সার্ভিসেস লিমিটেড) সিরাজগঞ্জ অঞ্চল, সিরাজগঞ্জের মোঃ আব্দুল্লাহ আল সালাম, স্টেশন রোড় শাখার লুৎফর রহমান,  নারীনেত্রী বিউটি খাতুন, রোকেয়া খাতুন প্রমুখ ।
এ অনুষ্ঠানের  সভাপতিত্ব করেন, অগ্রণী ব্যাংক লিমিটেড স্টেশন রোড় শাখা সিরাজগঞ্জের প্রিন্সিপাল অফিসার / ব্যবস্থাপক  মোহাম্মদ আলী জিন্নাহ এবং সঞ্চালনায় ছিলেন, সিনিয়র অফিসার হোসাইন শহীদ মোঃ শীশ। স্বাগত বক্তব্যে রাখেন  মেসার্স উত্তরা ট্রেডার্স এবং অগ্রণী দুয়ার মালশাপাড়া এজেন্ট ব্যাংকিং শাখার ব্যবস্থাপনায় – প্রোঃ মোঃ আসলাম সেখ।
 এ সময়ে অনুষ্ঠানে শহরের   অগ্রণী ব্যাংকের,  অগ্রণী  অন্যান্য ব্যাংক কর্মকর্তা- কর্মচারী, অগ্রণী দুয়ার মালশাপাড়া এজেন্ট ব্যাংকিং শাখার পরিচালনাকারী কর্মকর্তা- কর্মচারীরা, স্থানীয় গ্রাহক, শুভানুধ্যায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং গন্যমান্য ব্যক্তিবর্গদের অনেকে উপস্থিত ছিলেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD