1. sm.khakon@gmail.com : bkantho :
নবীগঞ্জে নবগত ইউএনও বরণ ও পদোন্নতি পাপ্ত ইউএনও বদলি উপলক্ষে সংবর্ধনা - বাংলা কণ্ঠ নিউজ
September 29, 2022, 9:25 pm

নবীগঞ্জে নবগত ইউএনও বরণ ও পদোন্নতি পাপ্ত ইউএনও বদলি উপলক্ষে সংবর্ধনা

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)
  • বুধবার, সেপ্টেম্বর ২১, ২০২২
নবীগঞ্জে নবগত ইউএনও বরণ ও পদোন্নতি পাপ্ত ইউএনও বদলি ও উপলক্ষে সংবর্ধনা
নবীগঞ্জে নবগত ইউএনও বরণ ও পদোন্নতি পাপ্ত ইউএনও বদলি উপলক্ষে সংবর্ধনা। ছবিঃ বাংলা কণ্ঠ
নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে নবীগ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিনের এডিসি হিসাবেপদোন্নতিজনিত বদলি ও নবাগত ইউএনও ইমরান শাহরীয়ারএর বরণ উপলক্ষে সংবর্ধনা দেওয়া হয়েছে।
জানা যায়, শেখ মহি উদ্দিন অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি প্রাপ্ত হয়েছেন। তিনি সুনামগঞ্জে যোগদান করবেন। ২০ সেপ্টম্বর সোমবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে পজিপ কর্মকর্তা শাকিল আহমেদ এবং প্রধান শিক্ষক রুবেল মিয়ার যৌথ পরিচালনায় উপজেলা অডিটোরিয়ামে বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার,ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ,স্বাস্থ্য প: প: কর্মকর্তা আব্দুস সামাদ উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিন,বীর মুক্তিযোদ্ধা,জালাল উদ্দিন সিদ্দিকী, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন,সাবেক সভাপতি ও উপজেলা হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল,সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক সেলিম তালুকদার।
বক্তব্য রাখেন,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা হোসেন,নবীগঞ্জ জেকে মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম,ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল নুরুল আমিন,প্রধান শিক্ষক সমিতির সাধারন সম্পাদক বিপুল দেব, উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ শাহনুর আলম ছানু,বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী, দিনারপুর কলেজের অধ্যক্ষ তনুজ রায়,উপজেলা যুবলীগের যুগ্নসাধারন সম্পাদক লোকমান আহমেদ খাঁন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক ডা: নিজামুল ইসলাম চৌধুরী,
উপজেলা প্রশাসন স্কুলের অধ্যক্ষ কাঞ্চন বনিক,,উপজেলা পৌর  সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল,সাংবাদিক মুরাদ আহমেদ প্রমূখ। এ সময় ইউপি চেয়ারম্যান নিমলেন্দু দাশ রানা,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি চৌধুরী,সাংবাদিক অঞ্জন রায়,শিক্ষক তপন পাল,শুভ গোপ,পৌর শমিকলীগের সভাপতি হাফিজুর রহমান,পৌর সেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক হাফিজ মিয়াসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 বিদায়ী ইউএনও শেখ মহিউদ্দিন বলেন নবীগঞ্জ উপজেলাবাসী আমাকে সহযোগিতা করেছেন আশা করছি নতুন ইউএনও কেও আরো বেশী সহযোগিতা করবেন। এ উপজেলার মানুষজনকে আমার ভাল লেগেছে আমার মনে থাকবে এখানকার কথা। আপনারও আমাকে স্মরনে রাখবেন আমার পরিবারের জন্য দোয়া করবেন।
নবাগত ইউএনও ইমরান শাহরীয়ার বলেন নবীগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষে নিয়ে কাজ করতে চাই। এ জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।
আলোচনা সভা শেষে বিদায়ী ইউএনও কে সম্মাননা স্বারক দুয়ে বিদায় ও নবাগত ইউএনও কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা করা হয়।
Print Friendly, PDF & Email

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published.

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD