1. sm.khakon@gmail.com : bkantho :
কার্গো জাহাজের মাস্টারসহ ৮ জনের ৩ দিনের রিমান্ড - বাংলা কণ্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন

কার্গো জাহাজের মাস্টারসহ ৮ জনের ৩ দিনের রিমান্ড

বাংলা কণ্ঠ ডেস্ক
  • সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে
কার্গো জাহাজের মাস্টারসহ ৮ জনের ৩ দিনের রিমান্ড
কার্গো জাহাজের মাস্টারসহ ৮ জনের ৩ দিনের রিমান্ড। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় লঞ্চডুবির ঘটনায় কার্গো জাহাজ এমভি রূপসী-৯-এর গ্রেফতার হওয়া মাস্টার, ইঞ্জিনিয়ার ও গ্রিজারসহ আটজনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার তাদের নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট কাউসার আলমের আদালতে তোলা হলে তিনি এই আট জনকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

কার্গো জাহাজের মাস্টার রমজান আলী শেখসহ অপর আসামিরা হলেন- নুরুল আলম, কর্তব্যরত প্রকৌশলী আরিফুল ইসলাম, নাদিম হোসেন, লস্কর সুমন হোসেন ও ইয়াসিন, সুকানি জাহিদুল ইসলাম এবং গ্রিজার রিয়াদ হোসেন।

রোববার দুপুরে এম এল আফসারউদ্দিন নামের লঞ্চটি নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে মুন্সীগঞ্জ যাচ্ছিল। দুপুর আড়াইটার দিকে কয়লারঘাট এলাকায় কার্গো জাহাজ এম ভি রূপসী-৯ ছোট লঞ্চটিকে ধাক্কা দেয়।

রোববার কার্গো জাহাজের মাস্টারসহ ৯ জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে একজনকে ছেড়ে দিয়ে আট জনকে গ্রেফতার দেখানো হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহণ কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) বাদী হয়ে দুটি মামলা করে। রোববার তাদের আদালতে পাঠানো হলে তাদের তিন দিনের রিমান্ড দেয়া হয়।

সূত্র : বাসস

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD