1. sm.khakon@gmail.com : bkantho :
কষ্টের গোলে তৃপ্তির জয় আর্জেন্টিনার - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

কষ্টের গোলে তৃপ্তির জয় আর্জেন্টিনার

বাংলা কণ্ঠ ডেস্ক
  • বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে
কষ্টের গোলে তৃপ্তির জয় আর্জেন্টিনার
ছবিঃ সংগৃহীত

কষ্টের গোলে তৃপ্তির জয় পেয়েছে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় আজ সকালে অনুষ্ঠিত কোপা আমেরিকার ম্যাচে আর্জেন্টিনা ১-০ গোলে হারিয়েছে চিলিকে। তবে খেলার যে ধারা ছিল, তাতে গোলবন্যায় আর্জেন্টিনা জিতলেও অবাক হওয়ার কিছু ছিল না। লতারো মার্টিনেজ ৮৮ মিনিটের সময় আর্জেন্টিনাকে ওই জয়সূচক গোলটি উপহার দেন। আগের ম্যাচেও তার গোল থেকেই জয় পেয়েছিল আর্জেন্টিনা।

বুধবার সকালে যদিও ড্র হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছিল। ৮৮ মিনিট পর্যন্ত কোনো দলই গোল করতে পারেনি। তবে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল আর্জেন্টিনা। কিন্তু গোলের মুখ খুলতে পারছিলেন না মেসিরা।

৮৮ মিনিটের মাথায় কর্নার থেকে বল তোলেন মেসি। সেই বল গোল মুখ থেকে ওড়াতে গিয়ে ব্যর্থ হন চিলির ডিফেন্ডারেরা। সুযোগ কাজে লাগান মার্তিনেস। ফাঁকা দাঁড়িয়ে ছিলেন তিনি। সেই সময় বল চলে আসে তার পায়ে। সুযোগসন্ধানী স্ট্রাইকার ভুল করেননি। চকিতে বল জালে জড়িয়ে দেন।

এই জয়টি মেসির জন্য ছিল খুবই বিশেষ কিছু ছিল। আট বছর আগে আমেরিকায় আয়োজিত হয়েছিল কোপা আমেরিকার এক শ’ বছর পূর্তি উপলক্ষে বিশেষ প্রতিযোগিতা হয়েছিল। সেবার নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে ফাইনালে চিলি টাইব্রেকারে আর্জেন্টিনাকে হারিয়ে ট্রফি জিতেছিল। ওই মাঠে আবার মুখোমুখি হয় দুই দেশ।

আর্জেন্টিনা ওই ম্যাচে হারার পর অবসর নিয়েছিলেন মেসি। কয়েক মাস পরে আবার ফিরে আসেন। পরে কোপা আমেরিকাই নয়, বিশ্বকাপও জিতেছেন। সেই ম্যাচের পর কোপা আমেরিকায় চিলিকে হারিয়েছে আর্জেন্টিনা। ওই মাঠেই চিলিকে এবার হারাল আর্জেন্টিনা।

আগের ম্যাচে কানাডাকে ২-০ হারিয়েছে আর্জেন্টিনা।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD