মীরমহল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কমিটি গঠন ॥ সাংবাদিক এস এম খোকন সভাপতি নির্বাচিত

বানিয়াচং মীর মহল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে গত ২০ মে পুর্নাঙ্গ কমিটি গঠন উপলক্ষ্যে বিদ্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।। এতে সভাপতিত্ব করেন বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী সিনিয়র শিক্ষক পারভীন আক্তার খানম। সভার শুরুতেই উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে বাংলাদেশ মানবাধিকার কমিশন হবিগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক মানবতাবাদী সাংবাদিক এস এম খোকনকে সভাপতি নির্বাচিত করা হয়। এ উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, নবগঠিত কমিটির সম্মানিত সদস্য তপন কুমার বিশ্বাস, শিক্ষানুরাগী নাজমা খানম, সহ-সভাপতি সাবেক ইউপি সদস্য আব্দুজ জাহের, হবিগঞ্জ জনতা এক্সপ্রেস এর সিনিয়র স্টাফ রিপোর্টার মখলিছ মিয়া, শিক্ষক প্রতিনিধি শিক্ষিকা শামীমা খানম, ইউপি সদস্য এনামুল হক, দিলারা বেগম এবং রুজিনা খাতুন।
সভা সঞ্চালনা করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সদস্য সচিব সুজিত বিশ্বাস। সভার শেষাংশে নবনির্বাচিত সভাপতি বিদ্যালয়ের পড়ালেখার মানোন্নয়নসহ সার্বিক বিষয়ে শিক্ষক অভিভাবক ও সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
নতুন নেতৃত্বের মাধ্যমে বিদ্যালয়ের পড়ালেখার মান সমৃদ্ধির পথে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করে নব গঠিত ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন উপজেলার সহকারী শিক্ষা অফিসার হাসিবুল ইসলাম ও হাফিজুল ইসলাম।

বানিয়াচং প্রতিনিধি

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *