বানিয়াচংয়ে সিনিয়র ফাজিল মাদরাসায় শুকরিয়া সভা ও সংবর্ধ্বনা সভা অনুষ্ঠিত হয়েছে। এবছর হবিগঞ্জ জেলায় বানিয়াচং সিনিয়র ফাজিল মাদরাসা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান এবং অধ্যক্ষ মাওলানা আবদাল হোসাইন খাঁন জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষার্থী বিভাগে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হওয়ায় মাদরাসা কতৃপক্ষ এ সংবর্ধ্বনার আয়োজন করে।
সোমবার মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি হাফেজ সিদ্দিক আহমদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের এমপি ও অত্র মাদরাসার গভণিং বডির সভাপতি এডভোকেট আব্দুল মজিদ খান। স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার ভাইস প্রেন্সিপাল মাওলানা আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমীর হোসাইন, ৩নং দক্ষিন পূর্ব ইউপি চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, সুফিয়া মতিন মহিলা কলেজের অধ্যক্ষ ছালামত আলী খাঁন, বিএসডি মহিলা মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোবাশি^র আহমদ, গভর্ণিং বডির সদস্য আবুল হোসেন, শিক্ষক ভানু চন্দ, আব্দুল কাইয়ুম প্রমুখ।
পরে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় মাদরাসার পক্ষ থেকে এমপি আব্দুল মজিদ খান, অধ্যক্ষ আবদাল হোসাইন খান ও ভাল ফলাফল কারী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here