২০১৭ সালকে সিনেমার জন্য একটি সফল বছরই বলা যেতে পারে! বছরের অর্ধেক না পেরুতেই ‘রইস’, ‘কাবিল’, ‘জলি এলএলবি টু’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’র মতো বড় বড় হিট ছবির মুখ দেখছে বলিউড। এবার সে পথেই হাঁটছে আনুশকা শর্মার প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মস ও ফক্সস্টার স্টুডিও প্রযোজিত ‘ফিল্লোরি’।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ২১ কোটি রূপি ব্যয়ে নির্মিত সিনেমা ‘ফিল্লোরি’ মুক্তির আগেই ঘরে তুলে নিয়েছে অর্ধেকের বেশি। স্যাটেলাইট প্রচার ও গানের সত্ত্ব বিক্রি করে ইতমধ্যেই ১২ কোটি রুপি ঘরে তুলেছে সিনেমা কর্তৃপক্ষ।

বক্সঅফিস বিশেষজ্ঞ তরণ আদর্শ বলছে, ‘জলি এলএলবি টু’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’র মতোই আরেকটি ব্যবসাসফল সিনেমা হতে চলেছে‘ফিল্লোরি’। এ সিনেমার গানগুলো এরই মধ্যে পেয়েছে দর্শকপ্রিয়তা আর এ ধারাবাহিতায় চলতে থাকলে পর পর তিনটি ব্যবসা সফল সিনেমার কারিগর হিসেবে আত্মপ্রকাশ করবে ফক্স স্টার স্টুডিও।

এদিকে ‘ফিল্লোরি’ গুজরাতি ছবি ‘মঙ্গল ফেরা’র নকল দাবি করে এক প্রযোজনা সংস্থার অভিযোগ সম্প্রতি নাকচ করে দিয়েছে আদালত। উল্টো মিথ্যে অভিযোগ তোলার কারণে গায়ত্রী সিনে প্রোডাকশন নামের ওই প্রযোজনা সংস্থাকে ৫ লাখ টাকা জরিমানা করেছে মুম্বাইয়ের আদালত।

আনুশকা শর্মা, দিলজিৎ দোসান্ত ও সুরজ শর্মা অভিনীত এ সিনেমাটি মুক্তি পাবে ২৪ মার্চ।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here