আ’লীগের দুই গ্রুপের সংর্ঘষ; পুলিশের মামলায় আসামি ৩শ’

শরীফ চৌধুরী, চাঁদপুর : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুটি পরস্পর বিরোধী গ্রুপের দফায় দফায় সংর্ঘষের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। বুধবার রাতে দায়েরকৃত মামলায় অজ্ঞাত ২৫০-৩০০ জনকে আসামি করা হয়েছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুন অর রশিদ চৌধুরী জানান, পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ২৫০-৩০০ জনকে আসামি করে মামলা দায়ের করেছে।

এছাড়া বিকালে আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. হারুন অর রশিদ চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি দল পৌর শহরে মহড়া দেয়।

উল্লেখ্য গত মঙ্গলবার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। এ সময় সাবেক এক সাংসদের গাড়ি ভাংচুর করা হয়েছে। স্থানীয় বিআরডিবি কার্যালয়ের সামনে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ও রাবার বুলেট ছুড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী বাছাই করতে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ স্থানীয় বিআরডিবি অফিসের সামনে বিশেষ বর্ধিত সভার আয়োজন করে।

স্থানীয় নেতাকর্মীরা জানান, সভামঞ্চে ফরিদগঞ্জের সাবেক এমপি মোহাম্মদ শামছুল হক ভুইয়া ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমানসহ দলের একপক্ষের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *