তাহিরপুরের ইউএনও বদলি

বকুল আহমদ তালুকদার সুনামগঞ্জ ॥ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার এক নিরীহ ব্যবসায়ীকে চড় মারা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) পুর্ণেন্দু দেবকে অবশেষে তাহিরপুর উপজেলা থেকে বদলি করা হয়েছে। সেই সাথে মঙ্গলবার বিকেলে নতুন ইউএনও হিসেবে তাহিরপুরে যোগ দিয়েছেন ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম।

এর আগে এক প্রজ্ঞাপনে ইউএনও পুর্ণেন্দ্র দেবকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়। মঙ্গলবার বিকেলে তিনি নবাগত ইউএনওর কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

জানা যায়, গত ৩ নভেম্বর রাতে ইউএনও পূর্ণেন্দ্র দেব তার বাসভবনের পাশে ব্যাডমিন্টন খেলার মাঠে ব্যবসায়ী বেলায়েত হোসেনকে চড় মারেন। এ ঘটনায় এলাকাবাসী ও বেলায়েত হোসেনের আত্মীয়-স্বজনরা ক্ষুব্ধ হয়ে ৪ নভেম্বর ইউএনওর অপসারণর দাবিতে উপজেলা সদরে ঝাড়ু ও জুতা মিছিল করেন। এই ঘটনাকে কেন্দ্র করে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরূল সহ স্থানীয় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে নাশকতার মামলা দায়ের করে।

এ বিষয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ সাংবাদিকদের জানান, তাহিরপুরে নবাগত ইউএনও হিসেবে মো সাইফুল ইসলাম মঙ্গলবার যোগদান করেছে। তা ছাড়া পূর্ণেন্দ্র দেবের বদলির বিষয়টি তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের রুটিন ওয়ার্ক বলেও মন্তব্য করেন।

তাহিরপুরে নবাগত ইউএনও হিসেবে মো সাইফুল ইসলাম মঙ্গলবার যোগদান করে উপজেলার উন্নয়নের স্বার্থে সবার সহযোগীতা কামনা করেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *