সিপাহসালার সৈয়দ নাসির উদ্দিনের মাজার ও প্রয়াত ৫ এমপির কবর জিয়ারতের মধ্য দিয়ে ডা. জীবনের নির্বাচনী প্রচারনা শুরু

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন দেড় মাস কারাভোগের পর এলাকায় এসে ৫ প্রয়াত এমপির কবর জিয়ারত করেছেন। সায়েস্থাগঞ্জ থেকে বানিয়াচংয়ে আসার পথে তিনি নেতা-কর্মী ও সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন। এসময় পথে পথে মানুষের ঢল নেমেছিল। নেতাকে বুকে জড়িয়ে অনেকে আবেগ আপ্লুত হয়ে পড়েন। দিনশেষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ডা. জীবন।
গত শুক্রবার বিকালে কাশিমপুর কারাগার থেকে মুক্ত হয়ে গত শনিবার বেলা সাড়ে ১১টায় সিপাহ সালার সৈয়দ নাসির উদ্দিনের কবর জেয়ারত করেন ডা. জীবন । এরপর আওয়ামী সাবেক এমপি মুক্তিযোদ্ধের সেকেন্ড ইন কমান্ড মেজর জেনারেল মরহুম এম এ রব বীর উত্তম এর কবর, সুফি সাধক দেওয়ান মাহবুব রাজার মাজার জেয়ারত, সাবেক এমপি মরহুম জনাব আলীর কবর, সাবেক এমপি শরীফ উদ্দিন আহমদের কবর, সাবেক মন্ত্রী মরহুম সিরাজুল হোসেন খানের কবর ও সাবেক এমপি মরহুম নাজমুল হাসান জাহেদের কবর জেয়ারত করেন।
আগমনের বার্তা বানিয়াচং আজমিরীগঞ্জ ও হবিগঞ্জে ছড়িয়ে পড়লে হবিগঞ্জ জেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠন ও বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সায়েস্থাগঞ্জে ডা. জীবনের সফর সঙ্গী হন। সেখান থেকে আসার সময় হবিগঞ্জ কামড়াপুর ব্রীজ এলাকা, সুবিদপুর বাজার, বলাকীপুর বাজার, বানিয়াচং জাতুকর্ণপাড়া ঈদগাহ, গ্যানিংগঞ্জ বাজার, বড়বাজার, সারং বাজার, আদর্শ বাজারে অপেক্ষমান শতশত নেতাকর্মী ও সাধারণ ভোটারদের উদ্দেশ্যে পৃথক পৃথক পথসভায় বক্তৃতা করেন ডা. জীবন । সন্ধা ৭ টায় তিনি স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনময় করেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *