1. sm.khakon@gmail.com : bkantho :
লন্ডন সফররত ছায়াতল কর্মকর্তাদের সাথে স্বদেশ-বিদেশ কর্তৃপক্ষের মত বিনিময় - বাংলা কণ্ঠ নিউজ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

লন্ডন সফররত ছায়াতল কর্মকর্তাদের সাথে স্বদেশ-বিদেশ কর্তৃপক্ষের মত বিনিময়

মতিয়ার চৌধুরী, লন্ডন
  • রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে
লন্ডন সফররত ছায়াতল কর্মকর্তাদের সাথে স্বদেশ-বিদেশ কর্তৃপক্ষের মত বিনিময়

লন্ডন সফররত ছায়াতল বাংলাদশের কর্মকর্তাদের সম্মানে  স্বদেশ-বিদেশ কর্তৃপক্ষের  মত বিনিময় ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে গেল ৮ মার্চ গ্যানসিলের একটি টার্কিশ রেষ্টুরেন্টে। ছায়াতল বাংলাদেশের ট্রেজারার ইশরাত জাহান জয়া ও ভাইসচেয়ার তৌহিদুন নাহার দিপ্তি এক সংক্ষিপ্ত সফরে ইংল্যান্ডে রয়েছেন।

৮ মার্চ বিকেলে প্রতিনিধি দলের সদস্যরা ব্রিটেনের জনপ্রিয় টিভি চ্যানেল  ইসলাম চ্যানেলে একটি লাইভ অনুষ্টানে যোগদেন। ইসলাম চ্যানেলে পৌঁছালে তাদের স্বাগত জানান টিভি উপস্থাপক ও নাট্য ব্যক্তিত্ব নূরুল ইসলাম। এর পর প্রতিনিধি দলের সদস্যরা স্বদেশ-বিদেশ কর্তৃপক্ষের আমন্ত্রনে মতবিনিময় ও নৈশভোজে যোগদেন।

মতবিনিময় অনুষ্টানে অংশ নেন ইউকে-বাংলা রিপোটোর্স ইউনিটির সভাপতি আনসার আহমেদ উল্লাহ, ব্রিটেনের বাংলা মিডিয়ার  জ্যেষ্ট সাংবাদিক মতিয়ার চৌধুরী, বিশ্ব বাংলা নিউজ টুয়েন্টি ফোরের এডিটর শাহ মোস্তাফিজুর রহমান বেলাল , চ্যানেল এস টিভির রিপোর্টার রেজাউল করিম মৃধা, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার আবুল হাসান, স্বদেশ-বিদেশ নির্বাহী সম্পাদক বাতিরুল হক সর্দার ও কলামিষ্ট শাহ রুমী হক।

মতবিনিময় অনুষ্টানে ছায়াতলের সদস্যরা জানান জন্মলগ্ন  থেকে  সংগঠনিটি অসহায় এবং পথশিশুদের নিয়ে কাজ করে আসছে। এসব শিশুদের শিক্ষার পাশাপাশি তাদের কর্ম সংস্থানের ব্যবস্থা করতে কারিগরি প্রশিক্ষনও দেয়া হয়। যাতে একটি শিশু স্বাবলম্বি হতে পারে। কর্মকর্তারা জানান ঢাকায় বর্তমানের তাদের চারটি ক্যাম্পাসে ২৫০জন শিশু রয়েছে।

৬০ জন ভলানটিয়ার কাজ করছেন। তারা বলেন সমগ্র বাংলাদেশ হাজার হাজার অনাথ পথশিশু রয়েছে। আমাদের সকলকে এদের পূনর্বাসনে এগিয়ে অসতে হবে। এই সংগঠনের সাথে যারা জড়িত সকলেই কলেজ বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থি । ছায়াতল কর্মকর্তাদের হাতে  অতিথিদের সাথে  নিয়ে স্বদেশ-বিদেশের সম্মাননা ক্রেষ্ট তুলে দেন শাহ রুমি হক ও বাতিরুল হক সরদার।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD