হবিগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ প্রেসক্লাবের নয়া কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাবের বিগত বার্ষিক সাধারণ সভায় বাংলাদেশ মানবাধিকার কমিশনের বিশেষ প্রতিনিধি ও হবিগঞ্জ জেলা শাখার সু-যোগ্য সভাপতি মানবতাবাদী সাংবাদিক হারুনুর রশিদ চৌধুরীকে সভাপতি এবং দৈনিক যুগান্তর, একুশে টিভি ও জাগোনিউজ প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন-দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি নির্মল ভট্টাচার্য্য রিংকু সহ-সভাপতি, দৈনিক খবর প্রতিনিধি নুরুজ্জামান ভূইয়া মামুন যুগ্ম সাধারণ সম্পাদক।

কার্যকরী সদস্যরা হলেন- শামীম আহছান (সম্পাদক দৈনিক খোয়াই), অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ (আমাদের সময়), মোহাম্মদ নাহিজ (বাংলাভিশন), মোঃ ফজলুর রহমান (সম্পাদক দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস), আব্দুল মঈন চৌধুরী টিপু চৌধুরী (দৈনিক করতোয়া), চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ (চ্যানেল আই), শফিকুল আলম চৌধুরী (ভোরের কাগজ), রাশেদ আহমদ খান (সময় টিভি) এবং পদাধিকার বলে সদস্য বিদায়ী সভাপতি মোহাম্মদ শাবান মিয়া (সম্পাদক প্রতিদিনের বাণী) ও রাসেল চৌধুরী (দৈনিক সমকাল ও চ্যানেল টুয়েন্টিফোর টিভি)।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *