হবিগঞ্জে বিএনপির প্রার্থী জি কে গউছের উপর হামলা

হবিগঞ্জ সদর আসনের বিএনপির মনোনীত এমপি প্রার্থী জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদ্য পদত্যাগী হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্জ জিকে গউছের উপর হামলা করা হয়েছে।

গতকাল শনিবার রাত ৮টার দিকে গণসংযোগকালে শায়েস্তাগঞ্জ স্টেশন বাজারের সামনে তার উপর অতর্কিত হামলা করা হয়। হামলা থেকে বাঁচতে তিনি একটি ব্যবসা প্রতিষ্ঠানে আশ্রয় নেন।

বিএনপি থেকে দাবী করা হয়েছে যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা তাদের উপর হামলা করে অন্তত ২০/২৫ জনকে আহত করেছে।

রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত এমপি প্রার্থী জিকে গউছ শায়েস্তাগঞ্জে শিবলু মিয়ার ব্যবসা প্রতিষ্ঠানে অবরুদ্ধ অবস্থায় ছিলেন। ব্যবসা প্রতিষ্ঠানের বাইরে ছিল আইনশৃংখলা বাহিনী।

ঘটনাস্থল থেকে কামরুল মিয়া নামে একজন জানান, জিকে গউছ শায়েস্তাগঞ্জ পশ্চিম বাজার থেকে গণসংযোগ করতে করতে স্টেশন বাজারের সামনে এলে অতর্কিত দা, লাঠি ফিকলসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করা হয়। প্রাণভয়ে তিনি একটি ব্যবসা প্রতিষ্ঠানে আশ্রয় নেন। তার সাথে আরো কিছু যুবদল ছাত্রদল নেতাকর্মী অবরুদ্ধ হয়ে পড়েন।

স্থানীয় সংবাদকর্মী মইনুল হাসান জানান, এমপি প্রার্থীর সাথে থাকা মহিলা দলের নেত্রীদেরকে রাত ৯টার দিকে নিরাপদে ঘটনাস্থল থেকে হবিগঞ্জের দিকে পাঠিয়ে দেয়া হয়েছে।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ জানান, গণসংযোগকালে যুবলীগ ছাত্রলীগের নেতৃত্বে হামলা করা হয়। আমাদেরকে রক্ষা না করে পুলিশ তাদেরকে সহযোগিতা করে। এখনো (শনিবার রাত ৯টা) আমরা অবরুদ্ধ। পুলিশ আমাদেরকে উদ্ধারের চেষ্টা না করে গ্রেফতারের চেষ্টা করছে।

এদিকে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোবাইল নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার বক্তব্য জানা যায়নি।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *